1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

নীলফামারীর ডিমলায় চালু হয়েছে অপারেশন থিয়েটার

নীলফামারী জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পঠিত

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী জেলার  ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার চালু করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলার খগাখড়িবাড়ি  ইউনিয়নের টুনিরহাট গ্রামের প্রসূতি মা তানিয়া আক্তারের সিজারের মাধ্যমে এই অপারেশন থিয়েটারের কার্যক্রম চালু করা হয়। এর আগে সকাল ১১টায় অপারেশন থিয়েটারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

 

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান,  আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কুন্জকলি, গাইনি কনসালটেন্ট ডাঃ মরিয়ম বেগম ,অ্যানেসথেসিয়া স্পেশালিস্ট ডাঃ আলী নোমান, ডাঃ আইনুল হক, ডাঃ মোস্তাফিজুর রহমান,ডাঃ ইল্লিন বিনতী, অপারেশন থিয়েটার ইনচার্জ জয়া রায় প্রমুখ।

অস্ত্রোপচারের পর নবজাতক ও তার মা সুস্থ আছেন বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুজ্জামান।

 

 

প্রসূতির বাবা তোজাম্মেল হক বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিষ্ঠার ৪২ বছর পর এই প্রথম আমার মেয়ের সিজারিয়ান অস্ত্রোপচার করা হয়েছে। অস্ত্রোপচার করে প্রসূতির ছেলে সন্তান প্রসবের মাধ্যমে চালু করায় খুব খুশি। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুজ্জামান বলেন, অপারেশন থিয়েটার চালুর মাধ্যমে উপজেলার হাজার হাজার প্রসূতি মায়েরা বিনা মূল্যে নরমাল ও সিজারিয়ান ডেলিভারির সুবিধা পাবেন।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting