1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

শেখ হাসিনা সরকার শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন করছে- ডক্টর সামছুল হক চৌধুরী

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৬ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::জগদল আল ফারুক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

১৬ ফেব্রুয়ারি, বুধবার। জগদল আল ফারুক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার বিতরন অনুষ্ঠানটি শুরু হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি তরুন রাজনীতিবীদ ডক্টর সামছুল হক চৌধুরী।

 

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, বর্তমান সরকারের সময়ে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী কিছু সফলতা দৃশ্যমান। সবার জন্য শিক্ষা নিশ্চিতকরণে অভিন্ন পাঠ্যসূচি এর মধ্যে উল্লেখযোগ্য। মাল্টিমিডিয়া ক্লাস এবং করোনাকালীন সংসদ টিভির মাধ্যমে পাঠদান শিক্ষাক্ষেত্রে একটি কার্যকর কৌশল হিসেবে বিবেচিত। মাদ্রাসায় অনার্স কোর্স চালু, কওমি মাদ্রাসার স্বীকৃতি প্রদান এবং দাওরা হাদিসকে মাস্টার্স সমমান প্রদান করে মাদ্রাসা শিক্ষার প্রসারে বর্তমান সরকার তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করছে। বর্তমানে শতভাগ শিশু স্কুলে যাচ্ছে। সরকারের গৃহীত সিদ্ধান্তের কারণেই দেশ উত্তরোত্তর সাফল্য ও সফলতার দিকে এগিয়ে চলছে। প্রাথমিকের সঙ্গে সঙ্গে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক এবং উচ্চ শিক্ষায়ও সরকারের গৃহীত পদক্ষেপগুলো আলোর মুখ দেখছে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগদল ইউনিয়ন এর সম্মানিত চেয়ারম্যান জনাব হুমায়ুন রশিদ লাভলু, সভাপতি  হিসেবে উপস্থিত ছিলেন জগদল আল ফারুক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা সাবেক শিক্ষক জনাব কিরন চক্র ব্রতি বানু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগদল আল ফারুক উচ্চ বিদ্যালয়ের সভাপতি জনাব ইফতিয়াক হোসেন মনজু।

 

আরো উপস্থিত ছিলেন জগদল আল ফারুক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোস্তফা কামাল ফাশা, জগদল গ্রামের গণ্যমান্য সকল ব্যক্তি বর্গ।

 

এ সময় বক্তারা তাদের বক্তব্যর মাধ্যমে বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখছে এবং স্মার্ট বাংলাদেশ গরার ক্ষেএে শিক্ষার কোনো বিকল্প নেই।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting