1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

মাধবপুরে বিজিবি অভিযান চালিয়ে গাঁজা পরিবহনকারী সিএনজি অটোরিস্কাসহ আটক-২

মাধবপুর হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ভবানীপুর এলাকা থেকে সিএনজি অটোরিক্সা ও ৪কেজি গাঁজাসহ মাদক ২ যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

 

 

আটককৃতরা হল উপজেলার ধর্মঘর ইউনিয়নের মোহনপুর গ্রামের হারিছ উদ্দিন এর ছেলে আশরাফুল ইসলাম(২৬) এবং চৌমুহনী ইউনিয়নের নয়নপুর গ্রামের জমির আলীর ছেলে আহাদ মিয়া(২০)।

 

 

বিজিবি হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ইমদাদুল বারী খান জানান,রোববার দুপুরে মনতলা মঞ্জুরুল ইসলাম এর নেতৃত্বে বিজিবির টহলদল মাধবপুর-চৌমুহনী সড়কের ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত ২ মাদক কারবারীকে আটক করে এবং তাদের নিকট থাকা ব্যাগ তল্লাশী করে ৪ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি জব্দ করে।

 

আটককৃতদের বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাধবপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting