1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

গাইবান্ধায় ত্রিমুখী সংঘর্ষে ব্যবসায়ীসহ নিহত ২

নতুন কুড়িঁ সিলেট নিউজ
  • প্রকাশের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৬২ বার পঠিত

নতুন কুঁড়ি সিলেট নিউজ:গাইবান্ধার পলাশবাড়ীতে বাস-ট্রাক্টর-ইজিবাইকের সংঘর্ষে এক কাপড় ব্যবসায়ীসহ দুজন নিহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে বেতকাপা ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বেতকাপা ইউনিয়নের রায়তি নড়াইল গ্রামের বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী সেলিম মিয়া (৪২) এবং মহদীপুর ইউনিয়নের ঠুটিয়াপাকুর বাজার এলাকার বাসিন্দা ও ট্রাক্টরের হেলপার শান্ত মিয়া (৩০)। আহতরা হলেন শাহারুল ইসলাম (৩৫), সবুজ মিয়া (৩১) ও মিজানুর রহমান (৪৮)। আহত দুজনের পরিচয় এখানো পাওয়া যায়নি। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র বলছে, সন্ধ্যায় ঢাকা থেকে রিমি এন্টারপ্রাইজের একটি বাস গাইবান্ধা আসছিল। পথে সাকোয়াব্রিজ-মাঝিপাড়া এলাকায় বিপরীতমুখী একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। ট্রাক্টরটি একটি ইজিবাইককে ওভাটেক করছিল। এ সময় বাস-ট্রাক্টর-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ইজিবাইকে থাকা কাপড় ব্যবসায়ী সেলিম ও ট্রাক্টরটির হেলপার শান্ত ঘটনাস্থলেই নিহত হন।

 

 

 

পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) দীবাকার অধিকারী আজকের পত্রিকাকে জানান, গুরুতর আহত বাস, ট্রাক্টরচালকসহ তিনজনকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting