1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

হবিগঞ্জ সদর হাসপাতালে অক্সিজেন সংকটময়ে পাশে সামাজিক সংগঠন তাসনুভা শামীম ফাউন্ডেশন

মীর দুলাল হবিগঞ্জ থেকে
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২০৩ বার পঠিত

মীর দুলাল হবিগঞ্জ থেকেঃ হবিগঞ্জ সদর আধুনিক  হাসপাতালে  করোনা মহামারির সময়ে করোনা রোগীদের অক্সিজেন সংকট দূর করার জন‍্য এগিয়ে এসেছে তাসনুভা শামীম ফাউন্ডেশন ( TSF), Harak সমাজ উন্নয়ন সংস্থা, TVN 24 Television এর সি ই ও আমেরিকার প্রবাসী জনাব পুলক ভুঁইয়া।

খালি Oxygen সিলিল্ডার গুলি রিফিল করার জন‍্য প্রতিদিন একটি গাড়ি যাবে কাঁচপুর সালাউদ্দিন অক্সিজেন রিফিল সেন্টারে  সেখান থেকে অক্সিজেন রিফিল  ভর্তি করে সদর হাসপাতালের রোগীদের জন‍্য ব‍্যবহার করা হবে।

মঙ্গলবার (০৩আগষ্ট) ২১ ইং দুপুর ১২ ঘঠিকায় তাসনুভা ফাউন্ডেশন এর উদ্যোগে  করোনাকালীন সময়ে এগিয়ে এলেন সংগঠনের চেয়ারম্যান সাগর আহমদ শামীম  এই কার্যক্রম চলবে হাসপাতালে যতদিন সেন্টাল অক্সিজেন ব‍্যবস্থা চালু না হবে ততদিন পযর্ন্ত,!

 

করোনা মোকবেলার যুদ্ধে সরকারের এবং প্রশাসনের সহযোগি হিসাবে কাজ করতে সর্বদা প্রস্তুত তাসনুভা শামীম ফাউন্ডেশন!

 

এ সময় সদর হাসপাতালে ব‍্যবহারের জন‍্য জেলা প্রশাসকের মাধ‍্যমে দুইটি হুইল চেয়ার একটি অক্সিজেন সিলিন্ডার,মাস্ক প্রদান করা হয়! এ সকল সামগ্রী গ্রহন করেন হাসপাতালের আর এম ও ডাঃ জনাব মোমিন হুসেন।

 

জেলা প্রশাসক তাসনুভা শামীম ফাউন্ডেশনের উদ‍্যোগে দরিদ্র  কন‍্যাদায় গ্রস্থ মায়ের হাতে বিবাহের বিভিন্ন সামগ্রী প্রদান করেন।

 

এতে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন সদর হাসপাতালের আর এম ও মোমিন হুসেন তাসনুভা শামীম ফাউন্ডেশনের সভাপতি রোটারিয়ান ও সুশাসনের জন্য নাগরিক সুজন হবিগঞ্জ জেলা শাখার সিনিয়র ভাইরাস প্রেসিডেন্ট এ এস এম মহসিন চৌধুরী,

 

সেক্রেটারি সুমন আহমদ রাজু আলী, অর্থ সম্পাদক শেখ জামাল,নির্বাহী সদস‍্য আবু নাসের মোঃ শাহীন।

 

হারাক সভাপতি মোঃ আব্দুল খালেক,হাজী আব্দুল হক সহসভাপতি হারাক, মোঃ ইউনুস আলী,প্রতিনিধী মোঃ নূর ইসলাম, প্রমুখ ।

 

ফাউন্ডেশন সভাপতি এ এস এম মহসিন চৌধুরী সমাজের সকল বিত্তবানকে এই দূর্যোগ মুহূতে এগিয়ে আসার আহবান জানান।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting