1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে চোরাই গাছ পাচারকালে পিকআপ গাড়ীসহ আটক-১

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১২ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ বাহুবলে চোরাই গাছ পাচারকালে নজরুল ইসলাম(২৮) নামে একজনকে গাড়ি ও ২৫ ফুট গাছ সহ আটক করেছে বনবিভাগ। জানা যায়, গত ৫ ফেব্রুয়ারী রবিবার রাতে একদল বনদস্যু একটি পিকআপ ভ্যান বোঝাই দিয়ে প্রায় ২৫/৩০ ঘনফুট আকাশ মনি গাছ পাচার করছিলো।

 

এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুটিজুরী বনবিভাগের কর্মকর্তা রথীন্দ্র কিশোর রায় একদল সঙ্গীয় পৌছ নিয়ে বনবিভাগের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ভাদেশ্বর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের শাহজান মিয়ার ছেলে গাড়ির মালিক নজরুল ইসলাম(২৮)কে ঢাকা মেট্রো ন-১৬-৯৭৩৫ পিকআপ ভ্যান সহ চোরাই গাছ আটক করতে সক্ষম হন।

 

 

এসময় নজরুল ইসলামের সাথে থাকা ৮/১০ জন সহযোগী বনদস্যু পালিয়ে যায়। পরবর্তীতে গাছ ও গাড়ি জব্দ করে নজরুল ইসলাম সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে বন আইনে মামলা দায়ের করেন বনবিভাগ।

 

 

এ বিষয়ে জানতে চাইলে পুটিজুরী বন বিট কর্মকর্তা রথীন্দ্র কিশোর জানান,আমরা গাছ পাচারের সংবাদ পেয়ে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করি, আমাদের অভিযান টের পেয়ে একদল বনদস্যু পালিয়ে গেলেও নজরুল ইসলামকে চোরাই গাছ বোঝাই পিকআপ ভ্যান সহ আটক করতে সক্ষম হই।

 

 

পরে নজরুল ইসলাম সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। নজরুল ইসলামকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting