1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

গোয়াইনঘাট পুলিশের অভিযানে চোরাই অটোরিকশা সিএনজিসহ আটক ১

গোয়াইঘাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮২ বার পঠিত

গোয়াইনঘাট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের অভিযানে নাম্বার বিহীন চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ একজনকে আটক করা হয়েছে।

 

আটক ব্যক্তি সিলেটরর বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের আব্দুল মতলিবের ছেলে মো. আব্দুল কাদির (৩২)। গ্রেফতারকৃত আব্দুল কাদিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি উদ্ধারকৃত সিএনজিচালিত অটোরিকশাটি বর্তমানে গোয়াইনঘাট থানায় জব্দ রয়েছে।

 

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার ওসি কে. এম. নজরুল ইসলামের নেতৃত্বে গোয়াইনঘাট থানার এসআই মিহির চন্দ্র দাস ও এসআই আক্তারুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার মধ্য রাতে উপজেলা সদরের গোয়াইনঘাট বাইপাস সিএনজি স্ট্যান্ডের পাশে অভিযান পরিচালনা করে চোরাইকৃত রেজিঃ বিহীন ১টি সিএনজিচালিত অটোরিকশাসহ আব্দুল কাদিরকে গ্রেফতার করেন। উদ্ধারকত সিএনজির প্রকৃত মালিক এখনোও সনাক্ত করা যায়নি।

 

এব্যাপারে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, সিলেটের মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাটে অপরাধ দমনে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করা হচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় পুলিশ অভিযান চালিয়ে চোরাইকৃত রেজিঃ বিহীন ১টি সিএনজিসহ আব্দুল কাদিরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting