1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

পঞ্চম তলা ভবন থেকে ডেকোরেশন শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২২ বার পঠিত

স্টাফ রিপোর্টার:  রাজধানীর বংশালে একটি ভবনের ছাদ থেকে নিচে পড়ে উজ্জ্বল মুন্সী (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঘটনাটি ঘটে।

 

 

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে, রাত সাড়ে ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত উজ্জ্বল মুন্সী ডেকোরেশনের কাজ করতেন।

 

 

তিনি কামরাঙ্গীরচর বড়গ্রাম চেয়ারম্যান বাড়ি এলাকায় থাকতেন।  তিনি দুই ছেলের জনক। তার বাবার নাম মৃত ইউসুফ মুন্সী।

 

 

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বিল্লাল হোসেন জানান, পুরান ঢাকার সাত রৌজা এলাকায় “বিল্লাল লাইটিং ডেকোরেশন” নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার। উজ্জ্বল তার প্রতিষ্ঠানে ৩-৪ বছর যাবত ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করছিলেন।

 

 

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বংশাল মুকিম বাজার কবরস্থানের পাশে একটি বাড়িতে ডেকোরেশনের বাতি খুলে নেওয়ার সময় অসাবধানতাবশত ৫ তলার ছাদ থেকে নিচে পড়ে যান। আহত অবস্থায় তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting