1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সংবাদ প্রকাশের পর মুসলিম শিক্ষক পেল প্রাথমিক বিদ্যালয়ে

শেখ জাহান রনি মাধবপুর হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৩৫৬ বার পঠিত

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নেই মুসলিম শিক্ষক ব্যাহত হচ্ছে ইসলাম ধর্মশিক্ষা ক্লাস” এই শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর অবশেষে ইসলাম ধর্ম শিক্ষক দেওয়া হয়েছে নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

 

রোববার (২৯ জানুয়ারি) সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষিকা নাসরিন আক্তার জেলা শিক্ষা অফিসার মোঃ গোলাম মওলার লিখিত নির্দেশ পেয়ে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। উল্লেখ্য ওই প্রাথমিক বিদ্যালয়ে ২২৮ জন শিক্ষার্থীর মাঝে ১৮০ জন মুসলিম শিক্ষার্থী তার মাঝে ২০১৯ সালের মার্চ মাস থেকে ছিল না কোন মুসলিম শিক্ষক। ফলে মুসলিম শিক্ষার্থীরা ধর্ম শিক্ষা পাঠ থেকে বঞ্চিত হচ্ছিল। অভিভাবকরা দীর্ঘদিন যাবত একজন ইসলাম ধর্ম শিক্ষকের জন্য দাবি করে আসলেও সদ্য নিয়োগপ্রাপ্ত একজন হিন্দু শিক্ষিকাকে ওই স্কুলের শুন্য পদে নিয়োগ দেওয়া হয়। এ ব্যাপারে সংবাদ প্রকাশের পর বিষয়টি জেলা শিক্ষা অফিসারের নজরে আসলে তিনি ইসলাম ধর্ম শিক্ষা পাঠের জন্য একজন মুসলিম শিক্ষক নিয়োগ দেন।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting