1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বানিয়াচংয়ে ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৪৬৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার: বানিয়াচংয়ে ধান ক্ষেত থেকে বিলাল মিয়া নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বিলাল মিয়া (৯) নোয়াগাঁও গ্রামের ঈমান উদ্দিন ওরপে গয়বুল্লাহ’র ছেলে।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কদুপুর গ্রামের উত্তর পাশে ধান ক্ষেত এক শিশু লাশ দেখতে পায় নোওয়াগাওঁ গ্রামের সুমন নামের এক কৃষক। সকাল আট ঘটিকার সময় সে তাঁর ধানী জমিতে সার দিতে গিয়ে লাশ দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে খবর দিলে নিহত বিলালের লাশ শনাক্ত করে তাঁর পরিবার।

 

স্থানীয় সুত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউপির কদুপুর বাজারে ওয়াজ মাহফিল থেকে শিশুটি নিখোঁজ হয়। তাঁর বাড়ি একই এলাকার নোয়াগাঁও গ্রামে। নিহত বিলালের বাবা জানান, বেশ কিছুদিন যাবৎ তাঁর নানার বাড়ি কদুপুর গ্রামে বসবাস করে আসছেন।

 

 

তিনি আরো জানান ২৫ তারিখ সন্ধ্যা সাতটার সময় বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউপির কদুপুর বাজারে ওয়াজ মাহফিল থেকে শিশুটি নিখোঁজ হয়।

 

রাতেই শিশু বিলাল বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি করে তাঁর সন্ধান না পেয়ে পরদিন ভোরে আসেপাশে বাজার ও গ্রামগুলোতে মাইকিং করিয়ে তাঁর সন্ধান পাওয়া যায়নি।

 

 

আলামত হিসাবে ঘটনাস্থলের পাশে এক জমিতে তাঁর ব্যাবহৃত জুতা পাওয়া যায় এবং একটু দূরেই ফাঁড়ি রাস্তার পাশে আরেক জোড়া জুতা পাওয়া যায়। এতে আইনশৃঙ্খলা বাহিনীর সন্দেহ বেড়ে যায়। তাঁকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে মনে করেন তারা।

 

 

ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ জানান, ঘটনাস্থল থেকে তাঁকে ফোন করে জানানো হলে তাৎক্ষণিক তিনি সেখানে ছুটে আসেন এবং নিহতের পরিবার কে শান্তনা দেন। যে’বা যাহার এমন কাজ করেছে তদন্তের মধ্যেমে শান্তির দাবী জানান।

 

বানিয়াচং থানা ওসি অজয় চন্দ্র দেব জানান, খবর পেয়ে ঘটনা স্থলে এসে আলামত সংগ্রহ করে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য হবিগঞ্জে পাঠানো হয়েছে। এটি পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting