1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

তাহিরপুরে পুলিশের অভিযানে চুরির কয়লা জব্দ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৩১৫ বার পঠিত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে সোয়া চার লাখ চুরির কয়লা জব্দ করেছে তাহিরপুর থানা পুলিশ।

 

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী চারাগাঁও শুল্ক ষ্টেশন সংলগ্ন সংসার পাড়ের পাথর ঘাটা থেকে মালিকবিহিন অবস্থায় এসব চুরির কয়লা জব্দ করে পুলিশ।

 

 

জানাগেছে, উপজেলার বড়ছড়া-চারাগাঁও শুল্ক ষ্টেশন দিয়ে ভারত থেকে আমদানিকৃত কয়লা নৌ-পথে পরিবহনকালে কয়েকটি সংঘবদ্ধ চক্র কয়লা চুরি করে নিয়ে বিক্রি করছে এমন অভিযোগ উঠায় থানা পুলিশ মঙ্গলবার দিনভর বিশেষ অভিযানে নামে।

 

 

থানার ওসি সৈয়দ মো. ইফতেখার হোসেনের নেতৃত্বে পুলিশী বিশেষ অভিযান চলাকালে এলসি কৃত চুরির কয়লা ফেলে চোর চক্রের সদস্যরা চারাগাঁও শুল্ক ষ্টেশন সংলগ্ন সংসার পাড়ের পাথর ঘাটা থেকে সটকে পড়ে।, এরপর পুলিশ মালিকবিহিন অবস্থায় প্রায় সোয়া চার লাখ টাকা মুল্যের ২৮ মেট্রিক টন চুরির কয়লা জব্দ করেছে।

 

 

তাহিরপুর থানার এসআই আহমেদ আরেফিন জানান, জব্দ তালিকা প্রণয়ন করা হয়েছে আদালতে প্রতিবেদন পেশ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting