1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

জাফলংয়ে ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

গোয়াইঘাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ২০৫ বার পঠিত

গোয়াইনঘাট প্রতিনিধি: ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন ও বাঁধন সোসাইটি অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান (বিএসবি) ডঃ সীমা হামিদ বলেছেন, অসহায় মানুষের জন্য সমাজের সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। প্রত্যেকে যদি আমরা নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়াই তাহলে তাহলে প্রতিটি এলাকা থেকে দরিদ্রতা হ্রাস পাবে। অর্থাভাবে শীতবস্ত্র কিনতে না পারা মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের কর্তব্য।

 

 

সরকারের পাশাপাশি আপনার আমার হাত একটু প্রসারিত হলে শীত আক্রান্ত মানুষজনকে উঞ্চতায় আবৃত্ত রাখা সম্ভব হবে।

 

 

তিনি সোমবার দক্ষিণ সুরমা ও ওসমানী নগরে উক্ত সংগঠনের পক্ষে একাধিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে রাত ৯ টায় সিলেটের জাফলং গুচ্ছগ্রাম জিরো পয়েন্টে হতদরিদ্র ৪শত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে  উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কে.এম নজরুল’র সঞ্চালনায় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক পুলিশ, কৃষি কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ীসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষজন উপস্থিত ছিলেন।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting