1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

জাফলংয়ে ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

গোয়াইঘাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ২০০ বার পঠিত

গোয়াইনঘাট প্রতিনিধি: ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন ও বাঁধন সোসাইটি অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান (বিএসবি) ডঃ সীমা হামিদ বলেছেন, অসহায় মানুষের জন্য সমাজের সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। প্রত্যেকে যদি আমরা নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়াই তাহলে তাহলে প্রতিটি এলাকা থেকে দরিদ্রতা হ্রাস পাবে। অর্থাভাবে শীতবস্ত্র কিনতে না পারা মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের কর্তব্য।

 

 

সরকারের পাশাপাশি আপনার আমার হাত একটু প্রসারিত হলে শীত আক্রান্ত মানুষজনকে উঞ্চতায় আবৃত্ত রাখা সম্ভব হবে।

 

 

তিনি সোমবার দক্ষিণ সুরমা ও ওসমানী নগরে উক্ত সংগঠনের পক্ষে একাধিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে রাত ৯ টায় সিলেটের জাফলং গুচ্ছগ্রাম জিরো পয়েন্টে হতদরিদ্র ৪শত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে  উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কে.এম নজরুল’র সঞ্চালনায় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক পুলিশ, কৃষি কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ীসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষজন উপস্থিত ছিলেন।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting