1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

মানবাধিকার ও টেকসই উন্নয়ন অভীষ্ট বিষয়ক প্রশিক্ষণে ‘কাউকে বাদ দিয়ে নয়’ জোটের সিলেট বিভাগীয় কমিটি গঠন

এম এ ওয়াহেদ লাখাই হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধিঃ উপাধ্যক্ষ জালাল উদ্দীন রুমি (হবিগঞ্জ) সভাপতি, অ্যাডভোকেট সাইফুল ইসলাম তালুকদার (সিলেট) সাধারণ সম্পাদক, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ (মৌলভীবাজার) সাংগঠনিক সম্পাদক ও কবি সৈয়দ মিজান উদ্দিন পলাশ (হবিগঞ্জ) কোষাধ্যক্ষ নির্বাচিত।

 

ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক ও ক্রিশ্চিয়ান এইড’র কারিগরি সহযোগিতায় বন্ধু স্যোশাল ওয়েলফেয়ার সোসাইটি’র উদ্যোগে মানবাধিকার ও টেকসই উন্নয়ন অভীষ্ট বিষয়ক ২ দিনব্যাপী সিলেট বিভাগীয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

 

 

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় সিলেট নগরীর মিরাবাজারস্থ সুপ্রিম হোটেলের কনফারেন্স রুমে ২২ ও ২৩ জানুয়ারী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে ওয়েভ ফাউন্ডেশনের উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটি, নাগরিক উদ্যোগ ও বন্ধু ওয়েলফেয়ার সোসাইটির সিভিল সোসাইটি অর্গানাইজেশন’র নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, হিজরা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রতিনিধি মিলে মোট ২৫ জন অংশগ্রহণ করে প্রশিক্ষণ নেন।

 

 

প্রশিক্ষণ শেষে ‘কাউকে বাদ দিয়ে নয়’ জোটের সিলেট বিভাগীয় সমন্বয় কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটিতে অন্তর্ভুক্তরা হলেন সভাপতি জালাল উদ্দীন রুমি, সহ-সভাপতি শিরিনা আক্তার ও খালেদ আহমেদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সুক্তা, কোষাধ্যক্ষ সৈয়দ মিজান উদ্দিন পলাশ, প্রচার সম্পাদক আব্দুল হালিম, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক ড. শফিকুর রহমান চৌধুরী, এসএম আতাউল মোস্তফা সোহেল, নিয়াজ মোর্শেদ রাজু, নাসরিন ইসলাম হালিমা, আতাউর রহমান শামীম, শেখ নুরুল ইসলাম খালেদ, এমডি আব্দুল মাহিদ, সাধারণ সদস্য জুয়েল আহমেদ, মাইশা চৌধুরী, মহিবুর রহমান, মোতাহের হোসেন বিল্লাহ, রাজু গোয়ালা, সৈয়দ ইস্তাদুল পাবেল, এমডি মঈনুদ্দিন, সুবর্ণা হামিদ ও হ্যাপী দে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting