1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বীর মুক্তিযোদ্ধা সাহান আরা আবদুল্লাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৩৩৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:  বরিশাল বাকেরগঞ্জে দাড়িয়ালে শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা জাহান আরা আবদুল্লাহ স্মূতী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

মোঃ মন্নান হাওলাদার বীর মুক্তিযোদ্বা এর সভাপতিত্বে ও মোঃ রিয়াজ হাওলাদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ  এ কে এমন জাহাঙ্গীর হোসেন, চেয়ারম্যান জেলা পরিষদ বরিশাল ও সভাপতি বরিশাল মহানগর আওয়ামীলীগ।

 

 

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর।

 

 

উক্ত খেলায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ইমাম হোসেন মোল্লা সদস্য বরিশাল জেলা পরিষদ। এবং এ্যাড.বশির উদ্দিন আহমেদ সবুজ সাংগঠনিক সম্পাদক জাতীয় পার্টি বাকেরগঞ্জ উপজেলা। এবং আরো উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বূন্দ।

 

 

এ সময়  প্রধান অতিথি বক্তব্য এ কে এম জাহাঙ্গীর হোসেন বলেন খেলা ধুলা জাতীর মেরুদন্ড আজকে বাংলাদেশের ক্রিকেট ও ফুটবল খেলা বিশ্রের মানচিত্র অনেক টা এগিয়ে আছে আরো ভালো খেলা ধুলার জন্য যা যা  প্রয়োজন সরকার তার দিকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

 

 

বক্তব্য শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।উক্ত খেলায় চাটরা একাদশ ক্লাবকে ০১ হারিয়েছে কালেন্গা একাদশ ক্লাব।

 

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting