1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বানিয়াচংয়ে খসড়া ভোটার তালিকা প্রকাশ

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বানিয়াচং,প্রতিনিধিঃ বানিয়াচং উপজেলার ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন হওয়ায় খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে।

 

 

বানিয়াচং উপজেলার ১৫ টি ইউনিয়নের ১ থেকে ৯ নম্বর ওয়ার্ডের প্রতিটি এলাকার ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি ২০২২ এর হালনাগাদ খসড়া ভোটার তালিকা ১৫ জানুয়ারি প্রকাশ করা হয়।

 

 

স্থানীয় নির্বাচন অফিস সূত্রে জানা যায়, হালনাগাদ ভোটার তালিকা কার্যক্রমে নাম অন্তর্ভুক্তির দাবি,অন্তর্ভুক্তির বিরুদ্ধে আপত্তি বা সংশোধনীর দরখাস্ত খসড়া ভোটার তালিকা প্রকাশের ১৫ দিনের মধ্যে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দাখিল করতে হবে ।

 

 

৩১ জানুয়ারি আবেদনের শেষ তারিখ, ৭ ফেব্রুয়ারি আপত্তি সংশোধনের জন্য দাখিলকৃত আবেদন নিস্পত্তির শেষ তারিখ, সংশোধনের আবেদনের উপর সিদ্ধান্তের শেষ তারিখ ১৪ ফেব্রুয়ারি এবং হালনাগাদকৃত  চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে মার্চের ২ তারিখ। বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে খসড়া ভোটার তালিকা টানানো হয়েছে।

 

এ ব্যাপারে বানিয়াচং উপজেলার নির্বাচন অফিসের চলতি দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা বুলবুল আহম্মদ বলেন, নতুন ভোটারদের হালনাগাদ কার্যক্রম শেষে খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। এ সংক্রান্ত কোন আপত্তি বা সংশোধনী থাকলে নির্দিষ্ট সময়ের ভিতরে সংশোধন করা যাবে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting