1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

লাখাইয়ে সরকারী খাল দখল করে গৃহ নির্মান, পুলিশের বাধায় কার্যক্রম বন্ধ

এম এ ওয়াহেদ লাখাই হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাইয়ে সরকারী খাল দখল করে গৃহ নির্মান কার্যক্রম বন্ধ করে দিয়েছে পুলিশ প্রশাসন।

 

 

সরেজমিনে গিয়ে জানা যায় লাখাই উপজেলা আঞ্চলিক মহাসড়কের দক্ষিন পাশে ভাদিকারা গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে আলমগীর ও তার শান্তু মিয়া এবং মেয়ে শান্তা হাসিম মিলে সরকারী খাল দখল করে গৃহ নির্মান কার্যক্রম শুরু করলে ভাদিকারা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে এস এম শাজাহান তাদের গৃহ নির্মান কাজে বাধা দিলে উভয় পক্ষের মাঝে উওেজনা সৃষ্টি হয়।

 

 

এ সংবাদ পেয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়ার নির্দেশে এস আই দেবাশিষ তালুকদার সঙ্গীয়  পুলিশ ফোর্স  নিয়ে শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় ঘটনা স্হলে পৌছে পরিস্হিতি নিয়ন্ত্রনে এবং উভয় পক্ষকে তাদের নিজ নিজ মালিকানা কাগজ পত্র নিয়ে থানায় আসার নির্দেশ দেয়।

 

 

পরে উভয় পক্ষের লোকজন নিয়ে থানায় বসে উভয় পক্ষের কাগজ পত্র পর্যালোচনা করে দেখা গেছে যে উভয় পক্ষের দাবী কৃত বিরুধীয় ভুমি সরকারী খাল বলে জানান এস আই দেবাশিষ তালুকদার।

 

 

এ বিষয়ে এস আই দেবাশিষ তালুকদার এ প্রতিনিধিকে জানান উভয় পক্ষের মাঝে উওেজনা বিরাজ করছে তাই সরকারী সম্পদ রক্ষার্থে যাবতীয় কার্যক্রম বন্ধ করে দিয়েছি। এ ব্যাপারে আলমগীরের ছেলে শান্ত জানান এই ভুমি আমার বোন জামাই আব্দুল হাসিম ক্রয় সুত্রে মালিক। বিগত জরিপে ঔ ভুমি সরকারের নামে রেকর্ড হওয়ায় আমরা আদালতে মামলা দায়ের করেছি।

 

 

এ ব্যাপারে শান্তু মিয়ার কাছে দলিল আছে কি না জানতে চাইলে তিনি জানান রেজিস্ট্রার দলিল নাই তবে একটি আনরেজিস্টার দলিল আছে।

 

 

এ ব্যাপারে এস এম শাজাহানের সাথে যোগাযোগ করলে তিনি জানান সরকারী খালের দক্ষিণ পাশে আমার খরিদা ভুমি তাই আমার জমির পাশে সংযুক্ত থাকায় আমি তাদের বাধা দেই এবং পুলিশের সহযোগিতার আশ্রয় নিয়েছি।

 

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting