1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বাহুবলে সরকারি রাস্তায় বসতভিটা নির্মাণের এলাকবাসীর লিখিত অভিযোগ

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৬১ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: বাহুবল উপজেলার সদর ইউনিয়নের রামপুরে সরকারি রাস্তা ও কালভার্টের মুখ বন্ধ করে বসতভিটা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে জনস্বার্থে রাস্তাটি দখলমুক্ত করতে ভুক্তভোগী এলাকাবাসীর পক্ষ হতে আবেদন করা হয়েছে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে। তবে অভিযুক্ত ব্যক্তির দাবি তিনি রাস্তা খোলা রেখেই মাটি ভরাট করছেন।

 

অভিযোগে জানা যায়, রামপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুর মিয়া এলাকাবাসীর চলাচলের রাস্তা ও কালভার্টের মুখ বন্ধ করে বসতভিটা নির্মাণের জন্য মাটি ভরাট করছেন। এতে স্থানীয়ভাবে ভুক্তভোগীদের পক্ষ থেকে বাধা দিলেও নুর মিয়া তোয়াক্কা করছেন না।

 

এলাকাবাসীর মতে, মাটি ভরাট করে বসতভিটা নির্মাণ করা হলে রাস্তা দিয়ে জনগনের চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটবে। জনভোগান্তির বিষয়টি আবেদনকারীরা নুর মিয়াকে অবগত করলে তিনি আরও বেপরোয়া আচরণ করেন এবং বসতবাড়ি নির্মাণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তবে নুর মিয়া বলেন, রাস্তা খোলা রেখেই তিনি মাটি ভরাট করছেন।

 

এ ব্যাপারে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি আবেদন দাখিল করা হয়েছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting