1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে সরকারি রাস্তায় বসতভিটা নির্মাণের এলাকবাসীর লিখিত অভিযোগ

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: বাহুবল উপজেলার সদর ইউনিয়নের রামপুরে সরকারি রাস্তা ও কালভার্টের মুখ বন্ধ করে বসতভিটা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে জনস্বার্থে রাস্তাটি দখলমুক্ত করতে ভুক্তভোগী এলাকাবাসীর পক্ষ হতে আবেদন করা হয়েছে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে। তবে অভিযুক্ত ব্যক্তির দাবি তিনি রাস্তা খোলা রেখেই মাটি ভরাট করছেন।

 

অভিযোগে জানা যায়, রামপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুর মিয়া এলাকাবাসীর চলাচলের রাস্তা ও কালভার্টের মুখ বন্ধ করে বসতভিটা নির্মাণের জন্য মাটি ভরাট করছেন। এতে স্থানীয়ভাবে ভুক্তভোগীদের পক্ষ থেকে বাধা দিলেও নুর মিয়া তোয়াক্কা করছেন না।

 

এলাকাবাসীর মতে, মাটি ভরাট করে বসতভিটা নির্মাণ করা হলে রাস্তা দিয়ে জনগনের চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটবে। জনভোগান্তির বিষয়টি আবেদনকারীরা নুর মিয়াকে অবগত করলে তিনি আরও বেপরোয়া আচরণ করেন এবং বসতবাড়ি নির্মাণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তবে নুর মিয়া বলেন, রাস্তা খোলা রেখেই তিনি মাটি ভরাট করছেন।

 

এ ব্যাপারে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি আবেদন দাখিল করা হয়েছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting