1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে জুয়ারী সহ ৬ আসামী গ্রেপ্তার

এম এ ওয়াহেদ লাখাই হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৮০ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই (হবিগঞ্জ)  প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাইয়ে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫জুয়ারী সহ ৬ জন আসামী কে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

লাখাই থানা সুত্রে জানা শুক্রবার (৩০ ডিসেম্বর)দিবাগত রাতে গোপন সংবাদের ভিওিতে লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়ার নির্দেশে এস আই সাদরুল হাসান খান সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে পশ্চিম বুল্লা গ্রাম থেকে জুয়া খেলার তাস ও নগদ ১ হাজার ৪০ টাকা জব্দ করে আসামীদেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন বুল্লা ইউনিয়নের পশ্চিম বুল্লা গ্রামের খেলু মিয়ার ছেলে যাকারিয়া (৩৫) আওয়াল মিয়ার ছেলে যোবায়ের রহমান (২৮) মৃত তমিজ আলীর ছেলে আব্দুল বাছির(৩৫) হায়দর আলীর ছেলে শাহনুর মিয়া (৩২) মাজু মিয়ার ছেলে বাবু মিয়া (৩৪) কে  আক্কাছ মিয়ার রান্না ঘর থেকে জুয়া খেলা অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে।

 

 

এবং শুক্রবার (৩০ ডিসেম্বর)  দিবাগত রাতে মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া গ্রামের বিলাত আলী নিজের সন্তান অবাধ্য ও উশৃংখল  হওয়ায় পিতা নিজেই পুলিশ কে সংবাদ দিয়ে তার ছেলে জীবন মিয়া(২১) কে পুলিশের সোফর্দ করলে এস আই দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ আসামী জীবন মিয়াকে কাঃ বিঃ ১৫১ ধারায় গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

 

গ্রেপ্তারকৃত আসামীদের কে শনিবার (৩১ ডিসেম্বর)  হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোফর্দ করা হয়েছে।  আসামী গ্রেপ্তারে বিষয়টি লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া নিশ্চিত করেছেন।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting