1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

জোরপূর্বক নিরীহ আত্মীয়র বাড়ি দখলের ষড়যন্ত্র ও হুমকি থানায় অভিযোগ”

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ- বানিয়াচংয়ে এক নিরীহ ব্যাবসায়ীর বাড়ি দখলের  জন্য ষড়যন্ত্র করছে প্রভাবশালী আত্মীয় ও তার সাংগপাংরা।

 

এ ব্যাপারে একাধিক বার সালিশ বিচার করা হলেও ওই প্রভাবশালী ও তার লোকজন বিচার সালিশ অমান্য করছেন।

 

বাড়ি দখল,সম্পদ ও প্রাণহানির আশংকায় নিরীহ ব্যাবসায়ী মনোয়ার হোসেন মিলন বানিয়াচং থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

ব্যাবসায়ীর বসত বাড়ির নারিকেল গাছের নারিকেল জোরপূর্বক নিয়ে যাওয়ার সময় বাধা দিলে ওই ব্যাবসায়ী কে হুমকি প্রদান করেছে অভিযুক্ত নিশাত ও তার লোকজন।ঘটনার সূত্রপাত ঘটেছে ২৭ ডিসেম্বর দুপুর ১ টায়।

 

এ ঘটনায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই মঞ্জুরুল হকসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তি বজায় রাখার জন্য বলে এসেছেন।

 

অভিযোগে জানা যায়,বানিয়াচং উপজেলার ১ নং ইউনিয়নের পূর্ব তোপখানা গ্রামের মনোয়ার হোসেন মিলন তার আত্মীয় প্রয়াত বাচ্চু মেম্বারের নিকট থেকে বসত বাড়ি ক্রয় করেন।

 

ব্যাবসায়ী মিলন বসত বাড়ি ক্রয় করার পর থেকে পাশ্ববর্তী বাড়ির ফুফাতো ভাই দেলোয়ার হোসেন নিশাত ওই বসত বাড়িটির একাংশ জোরপূর্বক দখল করার চেষ্টা চালিয়ে যাচ্চেন।

 

দেলোয়ার হোসেন নিশাত বসত বাড়ির পশ্চিম অংশের ভূমি জোরপূর্বক দখলের জন্য দীর্ঘদিন যাবত ষড়যন্ত্র করার পাশাপাশি বাগানের ফল ও বিভিন্ন গাছপালার ক্ষতিসাধন করে যাচ্ছেন।

 

অধিকাংশ সময়ই ব্যাবসার কাজে ওই ব্যাবসায়ী ও তার স্ত্রী বাড়ির বাইরে থাকায় নিশাত গংরা প্রায় সময়ই বাড়ির ভিতরে প্রবেশ করে ক্ষতি করে যাচ্ছে।

 

এ ব্যাপারে ভুক্তভোগী মনোয়ার হোসেন মিলন জানান,আমি একজন নিরীহ ব্যাবসায়ী।বাড়িটি আমি সম্পূর্ণ বৈধভাবে ক্রয় করেছি।বাড়িটি ক্রয় করার পর থেকেই আমার ফুফাতো ভাই দেলোয়ার হোসেন নিশাত আমার বাড়ির পিছনের অংশ দখলের জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে।

 

এর জন্য সে আমাকে সম্পদের ক্ষয়ক্ষতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি একজন নিরীহ ও আইনের প্রতি শ্রদ্ধাশীল মানুষ। আমি নিজে ব্যাবসার কাজে ও আমার স্ত্রী চাকরির কারণে প্রায় সময়ই বাড়ির বাইরে থাকি।

 

এ সুযোগে নিশাত আমার বাড়ি দখলের চক্রান্ত চালিয়ে যাচ্ছে এবং আমাকে ষড়যন্ত্রমূলকভাবে ফাসানোর জন্যও চক্রান্ত শুরু করেছে।

 

এমনকি এই বিষয়টি নিয়ে সে ও তার লোকজন বিভিন্ন অনলাইন মাধ্যমে সামাজিক অস্থিরতা তৈরির ও চেষ্টা চালিয়ে  যাচ্ছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting