1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

লাখাইয়ে সারকারী খাল দখল নিয়ে দু-গ্রুপে সংঘর্ষ আহত ৭ গ্রেপ্তার ৭ জন

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৯০ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই  প্রতিনিধিঃ  লাখাইয়ে দুপক্ষের সংঘর্ষে ৭ জন আহতের খবর পাওয়া গেছে। প্রত্যক্ষ ও পুলিশ সুত্রে জানা যায় শুক্রবার (৯ ডিসেম্বর)  সকাল ৮টায় বামৈ ইউনিয়নের কাঠিহারা গ্রামের হাজী আব্দুর রহমান ও এনু মিয়ার মাঝে সরকারি খাল নিয়ে বিরুধ কে কেন্দ্র করে শুক্রবার সকাল ৮টায় দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে  এ ঘটনায় উভয় পক্ষের ৭ জন আহত হয়।

 

সুত্রে আরো জানা যায় কাঠিহারা ফুটবল মাঠের পশ্চিমে হাজী আব্দুর রহমানের নিজস্ব  ভুমিতে মাটি ভরাট করে বাড়ী করার উপযোগি করে সেখানেই আরো মাটি ভরাটের কাজ আরম্ভ করার জন্য উদ্যোগ নিলে একই গ্রামের এনু মিয়ার লোকজন ঐ জমির পাশে সরকারি খাল দখলে নেয়ার জন্য  পায়তারা করলে বিষয়টি জানতে পেরে  হাজী আব্দুর রহমান  লাখাই থানায় একটি আবেদন করে পুলিশ কে বিষয়টি  অবহিত করেন।

 

এরই মাঝে এনু মিয়া সহ তার লোকজন নিয়ে সরকারি খাল দখল করতে গেলে উভয় পক্ষের মাঝে শুরু হয় বাকবিতণ্ডা এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে এতে ৭ জন লোক আহত হয়।

 

আহতরা হলো মৃত দারোগ আলীর ছেলে শাহআলম(৩৫) রাসেল(২৫) শাকিব(১৯) সোহেল (৩৩) লিয়াকত আলীর ছেলে সবুজ মিয়া (১৮) জামাল মিয়ার ছেলে মুছাব্বির (১৬) কামরুলের ছেলে মোশাহিদ(২৭) আহতরা লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গেলে তাদের কে সাময়িক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেয়া হয়।

 

সংঘর্ষের সংবাদ পেয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ এম এন মিয়ার নির্দেশে  এস আই দেবাশিষ তালুকদার,  এস আই মৃদুল কুমার ভৌমিক,  এস আই জহির আলী,এস আই শৈলেশ চন্দ্র দাস, এ এস আই মফিজুল ইসলাম সহ একদল পুলিশ ফোর্স সহ ঘটনা স্থলে পৌছে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনে এবং আইন শৃংখলা রক্ষার স্বার্থে  ঘটনা স্থল থেকে ৭ জনকে কাঃবিঃ ১৫১ ধারায়   আটক করে থানায় নিয়ে আসে।

 

আসামীরা হলেন কাঠিহারা গ্রামের মৃত আরজত আলীর ছেলে মিছির আলী( ৫৫) মৃত মফিল হোসেনের  ছেলে  হাজী এনু মিয়া, মৃত আরজত আলীর ছেলে ছিদ্দিক আলী (৫৫) মৃত তোতা মিয়ার ছেলে লেচু মিয়া (৫০) মৃত লাল মিয়ার ছেলে আঃ রহমান(৩৮) মৃত রাজা মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (৩২) ও দারগ আলীর ছেলে দেলোয়ার হোসেন৪৫) কে হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোফর্দ করা হয়েছে।

এ ঘটনায় উভয় পক্ষের মাঝে উওেজনা ভাব বিরাজ করছে, যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে বলে মনে করছেন এলাকাবাসী।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting