1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বাহুবলে পুত্রের বিচার চাইতে গিয়ে পিতাকে মারপিট

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৫১ বার পঠিত

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে পুত্রকে মারপিটের বিচার চাওয়ার অপরাধে পিতাকে মারপিট করেছে প্রভাবশালী এক ঠিকাদার।  ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাহুবলের অলিউর রহমানের সমিলে। এ ঘটনায় আহত আকল মিয়া (৬৭)কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

জানা যায়, উপজেলার হরহরিয়া কমলা বাগান এলাকায় সরকারি সহযোগীতায় আঃ মতিন নামে এক ঠিকাদারের মাধ্যমে শ্রমিকেরা আশ্রয়ন কেন্দ্রে কাজ করছেন। এমতাবস্থায় গত মঙ্গলবার বিকেল ৩টার দিকে আঃ মোতালিব (২৪) নামের শ্রমিককে রড,সিমেন্ট ও কনক্রিট সহ অন্যান্য জিনিষপত্র তুলনামূলক ৪ ভাগের ১ ভাগ দিয়ে কোনরকম তড়িঘড়ি করে কাজ শেষ করে দিতে চাপ দেয় ঠিকাদার আঃ মতিন।

 

ইতাতে মোতালিব রাজি না হওয়ায় তাকে মারপিট করে জখম করা হয়। কসবা করিমপুর গ্রামের বাড়িতে এসে মোতালিব ঘটনাটি তার পিতা আকল মিয়াকে জানায়। ঘটনাটি শোনার পর আজ (১ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কদ্দছের বাড়িতে অলিউর রহমান অলি’র কাছে আঃ মতিনের বিরুদ্ধে ছেলেকে মারপিট করার বিচার চান।

 

ওই সময় রাগে ক্ষোভে আঃ মতিন সহ তার লোকজন মিলে আকল মিয়াকে মারপিট করে জখম করে। এ ব্যাপারে আকল মিয়া জানান, আঃ মতিন ও তার লোকজনের মারপিট ডান পা ভেঙে গেছে। আকল মিয়া জানান, হুমকির কারনে আইনি আশ্রয় নিতে পারছেন না।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting