1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে পুত্রের বিচার চাইতে গিয়ে পিতাকে মারপিট

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৬২ বার পঠিত

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে পুত্রকে মারপিটের বিচার চাওয়ার অপরাধে পিতাকে মারপিট করেছে প্রভাবশালী এক ঠিকাদার।  ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাহুবলের অলিউর রহমানের সমিলে। এ ঘটনায় আহত আকল মিয়া (৬৭)কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

জানা যায়, উপজেলার হরহরিয়া কমলা বাগান এলাকায় সরকারি সহযোগীতায় আঃ মতিন নামে এক ঠিকাদারের মাধ্যমে শ্রমিকেরা আশ্রয়ন কেন্দ্রে কাজ করছেন। এমতাবস্থায় গত মঙ্গলবার বিকেল ৩টার দিকে আঃ মোতালিব (২৪) নামের শ্রমিককে রড,সিমেন্ট ও কনক্রিট সহ অন্যান্য জিনিষপত্র তুলনামূলক ৪ ভাগের ১ ভাগ দিয়ে কোনরকম তড়িঘড়ি করে কাজ শেষ করে দিতে চাপ দেয় ঠিকাদার আঃ মতিন।

 

ইতাতে মোতালিব রাজি না হওয়ায় তাকে মারপিট করে জখম করা হয়। কসবা করিমপুর গ্রামের বাড়িতে এসে মোতালিব ঘটনাটি তার পিতা আকল মিয়াকে জানায়। ঘটনাটি শোনার পর আজ (১ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কদ্দছের বাড়িতে অলিউর রহমান অলি’র কাছে আঃ মতিনের বিরুদ্ধে ছেলেকে মারপিট করার বিচার চান।

 

ওই সময় রাগে ক্ষোভে আঃ মতিন সহ তার লোকজন মিলে আকল মিয়াকে মারপিট করে জখম করে। এ ব্যাপারে আকল মিয়া জানান, আঃ মতিন ও তার লোকজনের মারপিট ডান পা ভেঙে গেছে। আকল মিয়া জানান, হুমকির কারনে আইনি আশ্রয় নিতে পারছেন না।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting