1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে গ্রাহকের সাথে প্রতারণার অভিযোগে বিদ্যুৎ কর্মী আটক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৮৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার: বাহুবলে বিদ্যুৎ গ্রাহকের সাথে প্রতারণার অভিযোগে এক লাইনম্যানকে আটকিয়ে রাখার পর মার্কেটের মালিকের অনুরোধে ছেড়ে দেওয়া হয়েছে।  ঘটনাটি ঘটেছে ২১নভেম্বর বিকেল ৫টার দিকে বাহুবলের চৌধুরী মার্কেটে।

 

এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহলের দৌড়ঝাঁপ করতে দেখা গেছে। জানা যায়, ওই মার্কেটের এক ব্যবসায়ীর কাছে গত ৩ মাসের বিদ্যুৎ আটকে যায়।

 

সময়মত বিল পরিশোধ করতে না পারায় বায়েজিদ ওরপে রাজিব ও রইছ উদ্দিন নামে দুই বিদ্যুৎ কর্মী অফিসের দোহাইয়ে ব্যবসায়ীর কাছে যান এবং টাকা দিতে না পারলে সংযোগ বিচ্ছিন্ন করার ভয় দেখান। তাতে ব্যবসায়ীর নিকট হতে বকেয়া বিল সহ অতিরিক্ত ৩৯৫ টাকা আদায় করে নেওয়া হয়। এরপরও চলতি মাসে বকেয়া ৩ মাসের বিল সহ নতুন বিলে যোগ করা হলে বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়।

 

এমতাবস্থায় আজ বিকেলে লাইনম্যান বায়েজিদ ওই ব্যবসায়ীর কাছে আসলে তাকে দোকানে আটকে রাখা হয়। আটককালে সে অতিরিক্ত টাকা নেওয়ার কথা স্বীকার করে এবং টাকাগুলো নিজেরাই হজম করার কথা উপস্থিত জনতার সামনে প্রকাশ করে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting