1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীতা ঘোষণা করলেন আলফা বেগম

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২৪০ বার পঠিত

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ বাহুবল থেকে: হবিগঞ্জের বাহুবল উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করছেন বাহুবলের সর্বস্তরের পরিচিত মুখ সাবেক সফল মেম্বার আলফা বেগম।

 

সোমবার ২১ নভেম্বর বাহুবলে মাদ্রাসা মার্কেট কাঁশফুলে চা চক্রে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি প্রার্থীতার ঘোষণা করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক আমার সংবাদ এর বাহুবল প্রতিনিধি জুবায়ের আহমেদ,খোলা কাগজ এর বাহুবল প্রতিনিধি ছাদিকুর রহমান, বিশ্বব্যাপী অনলাইন নিউজ পোর্টাল একুশে জার্নাল এর স্টাফ রিপোর্টার শাহ মোহাম্মদ দুলাল আহমেদ, উপজেলার অন্যতম উদ্যোক্তা আল আমিন মুন্সী প্রমূখ।

 

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আলফা বেগম জানান, আমি দীর্ঘ দিন আমার নির্বাচনী এলাকায় নিরলসভাবে সেবা দিয়ে আসছি। আমার সপ্ন- ই মানুষ কে ভালবাসা, মানুষের পাশা থাকা সেবা করা।

 

তিনি জানান, সেই সপ্নকে লালন করে আমি আমার মানুষদের সেবা করার ধারাবাহিকতা বজায় রেখে  পুরো উপজেলার প্রতিটি গ্রাম,গঞ্জে প্রতিটি মানুষের ভালবাসা জয় করতে চাই।

 

সেই হিসেবে আমি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলাম। তিনি সেই সময় জানান, আমি আশাবাদী উপজেলার সর্বসাধারণের মন জয় করে দল,মত নির্বিশেষে আমি সকলের খেদমতের মহান দায়িত্বের স্থান অর্জন করব। তিনি উপজেলার সর্বস্তরের দোয়া,আশীর্বাদ এবং ভালবাসা কামনা করছেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting