1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

শেখ হাসিনা জনগনের পাশে ছিল, আছে এবং থাকবে – পরিকল্পনা মন্ত্রী

এম এ ওয়াহেদ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের জনগনের পাশে ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে বলে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান শনিবার (১২ নভেম্বর)  লাখাই উপজেলা  ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর লাখাইয়ের আয়োজনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কৃষকদের মাঝে প্রনোধনা বিনা মূল্যে সার ও বীজ বিতরণীর শুভ উদ্বোধন ও কৃষক সমাবেশে তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন শেখ হাসিনার সরকার কৃষক ও জনগনের ভাগ্য উন্নয়নের নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং আমরা একে অপরে মিলে মিশে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ দেশ কে এগিয়ে নিতে সক্ষম হবো। বিনামূল্যে সার-বীজ বিতরণীর শুভ উদ্বোধন ও কৃষক সমাবেশ অনুস্টানে প্রধান অতিথি বক্তব্যদান কালে উপরোক্ত কথা বলেন।

 

কৃষক সমাবেশের অনুস্টানে সভাপতিত্বকরেন অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী ও বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডঃ খোকন চন্দ্র গোপ ও সুভাষ ভট্টাচার্য সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আলহাজ্ব এডঃ আবু জাহির এম পি, আলহাজ্ব এডঃ মুশফিউল আলম আজাদ, কৃষিবদ মোঃ নুরে আলম,হবিগঞ্জ জেলা আওয়ামীলিগের সাধারণত সম্পাদক এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম,বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়,  বুল্লা ইউপির সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন বেনু, করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ,  মাস্টার আব্দুল মতিন, লাখাই প্রেসক্লাব সভাপতি এডঃ আলী নোয়াজ। স্বাগত বক্তব্য প্রদান করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন।

 

সমাবেশে আরো বক্তব্য রাখেন লাখাই উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক বাহার উদ্দীন  ও গীতা পাঠ করেন গৌতম কুমার রায়।  সমাবেশের শেষে লাখাই উপজেলার ৫ হাজার ২শত কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ ও  কৃষিকাজের  বিভিন্ন রাসায়নিক উপকরণ বিতরণ করা হয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting