1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

লাখাই থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই  প্রতিনিধিঃ লাখাই থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান।  বৃহস্পতিবার (১০ নভেম্বর)  সকাল ১১টায় লাখাই থানা পরিদর্শনে আসলে লাখাই থানার পক্ষ থেকে জেলা প্রশাসক ইশরাত জাহান কে ফুলের শুভেচ্ছা জানান লাখাই থানার অফিসার্স ইনচার্জ এম এন মিয়া ও ওসি তদন্ত চম্পক দাম।

 

এ সময় উপস্তিত ছিলেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন। পরে জেলা প্রশাসক ইশরাত জাহান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন কে গার্ডঅব অনার্স করেন লাখাই থানার এস আই ফজলে রাব্বির নেতৃত্বে একদল পুলিশ গার্ড অব অনার্সে অংশ গ্রহন করে।

 

পরে লাখাই থানার অফিস কক্ষে পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন এবং লাখাই থানার আইন শৃংখলা নিয়েও বিশেষ আলোচনা করা হয়। এ সময় আরো উপস্তিত ছিলেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন ও হবিগঞ্জ জেলা প্রশাসকের গোপনীয় শাখার সহকারী কমিশনার নাভিদ সারওয়ার।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting