1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সিলেটের পাথর কোয়ারী পরিদর্শনে প্রতিনিধি দল

গোয়াইঘাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৭৪ বার পঠিত

গোয়াইনঘাট প্রতিনিধঃ দীর্ঘদিন থেকে আইনী জটিলতায় বন্ধ থাকা সিলেটের গোয়াইনঘাটের জাফলং, বিছনাকান্দি ও জৈন্তাপুর উপজেলার শ্রীপুরসহ সবকটি পাথর কোয়ারী সচল করণের লক্ষে সরজমিন পরিদর্শন করেছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের শীর্ষ কর্মকর্তাগণ।

 

সম্প্রতি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদের প্রেরিত সিনিয়র সচিব বরাবর সিলেট বিভাগে বন্ধ থাকা সকল পাথর কুয়ারী ব্যবস্হাপনা ও হালনাগাদের প্রেক্ষিতে বৃহস্পতিবার উচ্চ পর্যায়ের এই প্রতিনিধি টিম পরিদর্শনে আসেন।

 

পরে সকাল ১১ টায় উক্ত প্রতিনিধি দল জাফলং পাথর কোয়ারী, বিকেল ৩টায় বিছনাকান্দি পাথর কোয়ারী পরিদর্শন করেন।

 

পরিদর্শনকালে প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন, সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অপারেশন-টু অনুবিভাগের যুগ্মসচিব মো নায়েব আলী, বি,এম,ডি খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো ডেপুটি ডিরেক্টর মো. মাহফুজুর রহমান, জি এম বি ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের ডেপুটি ডিরেক্টর মিজানুর রহমান, পরিবেশ উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক এ কে এম রফিকুল ইসলাম।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, গোয়াইনঘাট ও জৈন্তাপুরের সহকারী কমিশনার (ভুমি) তানভীর হোসেন ও রীপা মনি দেবীসহ প্রশাসনের পদস্থ অন্যান্য কর্মকর্তা। এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ভিবিন্ন রাজনৈতিক, ব্যবসায়ী, সাংবাদিক, শ্রমিক সংগঠনসহ বিভিন্ন পেশাজীবির মানুষজন।

 

পরিদর্শনে আসা প্রতিনিধি দলের সদস্যরা ভূমি জরীপ ম্যাপ অনুসারে পায়ে হেটে স্পট সমুহ তারা ঘুরে দেখেন এবং দীর্ঘদিন থেকে বন্ধ থাকার কারণে কোয়ারী সমুহের পাথরের মজুদ পরিদর্শন ও পর্যবেক্ষন করেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting