1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে ১৮৫০ পিস ইয়াবাসহ ভাঙ্গারি মখলিছ মাদকবিরোধী অভিযানে আটক

সাগর আহমেদ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৬১ বার পঠিত

সাগর আহমেদ বাহুবল থেকেঃ বাহুবলে মাদক বিরোধী অভিযানে ১৮শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার জনা যায় বাহুবল উপজেলায় গতকাল বুধবার বিকেলে বাহুবল  মিরপুর বাজারে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়।

 

এ সময় উপজেলার স্বর্ণরেখ গ্রামের   মোখলেছ মিয়া ও  সোহাগ মিয়া নামক ২ মাদক ব্যাবসায়ির কাছ থেকে ১৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  যার বাজারমূল্য প্রায় সাড়ে ৫ লাখ টাকা।   উদ্ধারকৃত ইয়াবা জব্দ করে  এবং নিয়মিত মামলা দায়েরের জন্য আটককৃতদের বাহুবল মডেল থানায় প্রেরণ করা হয়েছে।

 

মাদক বিরোধী এ টাস্কফোর্স পরিচালনা করেন,  উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মোঃ রুহুল আমিন। অভিযানে সহযোগীতা করেন, বাহুবল মডেল থানার একদল পুলিশ।

মাদক নিয়ন্ত্রণে মাদক বিরোধী এ অভিযান অভ্যাহত থাকবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting