1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

লাখাইয়ে অতিরিক্ত ভারপ্রাপ্তের ভারে নুহ্যমান, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত সাধারণ মানুষ”

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৮১ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধিঃ লাখাই উপজেলা প্রশাসন অতিরিক্ত ভারপ্রাপ্তের ভারে নুহ্যমান কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত সেবা নিতে আসা  সাধারণ মানুষ। খোঁজ নিয়ে জানা যায় লাখাই উপজেলা প্রশাসন ১৭টি দপ্তর নিয়ে কাজ করছেন প্রশাসন।

 

তন্মধ্যে অতিরিক্ত ভারপ্রাপ্ত দায়ীত্ব প্রাপ্ত ৯টি দপ্তর ফলে কাঙ্ক্ষিত সেলাখাইবা থেকে বঞ্চিত সেবা নিতে আসা সাধারণ জনগন।

 

দপ্তর গুলো হচ্ছে মহিলা বিষয়ক অধিদপ্তর, সমাজ সেবা অধিদপ্তর, প্রাণী সম্পদ অধিদপ্তর, জনস্বাস্থ্য অধিদপ্তর, পরিসংখ্যান কার্যালয়, কৃষি সম্প্রসারন অধিদপ্তর, সমবায় অফিস,মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর,  উপজেলা ভুমি অফিস।

 

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান লাখাই উপজেলা প্রশাসন ১৭ টি দপ্তর নিয়ে উপজেলা প্রশাসন তন্মধ্যে ৯ দপ্তরের কর্মকর্তা না থাকায় অতিরিক্ত দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা নিয়ে কাজ করতে হচ্ছে।

 

অতিরিক্ত দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা নিয়ে কাজ করছেন এতে করে সাধারণ জনগন কতটুকু সেবা পাচ্ছে জানতে চাইলে তিনি বলেন নিয়মিত কর্মকর্তা না থাকলে সাধারণ জনগন কাঙ্ক্ষিত সেবা থেকে কিছুটা বঞ্চিত তো হবেই।

 

লাখাই উপজেলা প্রশাসনে সেবা নিতে আসা কয়েকজনের সাথে আলাপকালে তারা বলেন অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা দায়ীত্ব থাকায় আমরা নিয়মিত ও সময় মতো আমাদের প্রয়োজনীয় সেবা থেকে বঞ্চিত।

 

তারা দাবী করে বলেন সংশ্লিষ্ট মন্ত্রনালয় জরুরী ভিওিতে ঐ পদ গুলোতে পদায়নের জন্য জোর দাবী জানান।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting