1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সরকারি ভাতায় জিবন চলেনা আজদু মিয়ার”বেঁচে থাকার জন্য ভিক্ষা করি,

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৫৭ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মশাদিয়া গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে আজদু মিয়া(৮০) ভিক্ষাবৃত্তিই তার জীবন সঙ্গী। খোঁজ নিয়ে জানা যায় আজদু মিয়া সরকারী ভাতা প্রতি বছর পেতেন ৪ হাজার টাকা।

 

হঠাৎ একদিন তার সাথে দেখা হলে তিনি জানান আমি একজন মাজুর মানুষ কাজ কর্ম করতে পারি না তাই বাধ্য হয়ে নিজের জীবন বাঁচানোর জন্য ভিক্ষা করে জীবন জীবিকা নির্বাহ করে অতি কষ্টে দিন যাপন করতেছি।

 

আজ তিন বছর যাবত মাসে ৩ শত টাকা সমাজ সেবা থেকে পাই তা দিয়ে আমার কিছুই হয় না তাই এই ভিক্ষাবৃত্তি ছাড়া উপায় নেই। তাকে জিজ্ঞাসা করা হলে তোমার নাম কি উওরে সে বলে আমার নাম আদদু।

 

স্পষ্ট করে তার নিজের নাম বলতে পারেনা। এক প্রশ্নের জবাবে বলে আগে বছরে ৪ হাজার পাইতাম এখন মাসে ৩ শ টাকা পাই।

 

এই টাকা দিয়ে এক সপ্তাহর খাবার খরচ কোন রকমে চালাই। তার আকুতি সরকার যদি আমাকে মাসে ৩ হাজার টাকা দিত তা হলে হয়তো কোন রখমে সুখ শান্তিতে বাকি জীবন কাটিয়ে দিতে পারতাম।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting