1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বানিয়াচং থানা পুলিশের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১০ জনকে কারাগারে

আতিকুর রহমান রুমন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার পঠিত

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অপরাধ নির্মূলে ধারাবাহিক অভিযানে পৃথক পৃথক দু’টি অপারেশন পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে মাদকসহ এবং ৭জুয়াড়িকে নগদ অর্থ ও খেলার সামগ্রীসহ মোট ১০জনকে গ্রেফতার করে থানা পুলিশ।

 

পরে তাদেরকে পৃথক পৃথক মামলা দিয়ে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।থানা পুলিশ সূত্রে জানাযায়,২৬অক্টোবর(বুধবার)বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের নির্দেশে এসআই নাইডুসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের আড়িয়ামুগর ব্রীজের পাশে রাত ৭টায় অভিযান চালিয়ে ৩২৪লিটার চোলাই মদসহ ৩মাদক ব্যাবসায়ীকে মদ পাচারকালে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃতরা মাদক ব্যাবসায়ীরা হলো একই ইউনিয়নের আড়িয়ামুগর নতুন হাটির মৃত এন্ন্যদা সন্নাসী দাসের পুত্র জুয়েল চন্দ্র দাস(৩৫),আগুয়া গ্রামের ললিত রবিদাসের পুত্র শ্যামল রবিদাস(৩৮) ও একই গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র শফিক মিয়া(৩৫)।

 

অন্যদিকে পুলিশের আরেকটি অপারেশন টিম বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইনাথখানী মহল্লায় একটি জুয়ার বোর্ডে অভিযান পরিচালনা করেন।

 

ওসি অজয় চন্দ্র দেবের নির্দেশে এসআই রাকিব হুসেন,এএসআই সাদ্দাম হুসেনসহ একদল পুলিশ রাত ১১টা ৩৫মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ইনাথখানী মহল্লার মৃত আব্দুল হাই মিয়ার পুত্র কুখ্যাত এলাকার চিহ্নিত জুয়াড়ি লুকু মিয়ার বসত ঘরে অভিযান চালান।এসময় উক্ত জুয়ার বোর্ড থেকে নগদ ২৬হাজার ৮শত টাকা ও জুয়া খেলার সামগ্রীসহ ৭জন জুয়াড়িকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো নিজ বসত ঘরে জুয়ার আসর করার খলনায়ক লুকু মিয়া(৪০)ইনাথখানী মহল্লার মৃত তজু(মেম্বারের)পুত্র চনু মিয়া(৪২)দক্ষিণ নন্দী পাড়ার মৃত সালামত উল্বার পুত্র আমীর উদ্দিন(৩২) নন্দীপাড়ার মৃত জালাল মিয়ার পুত্র মাসুম মিয়া(২৩)নন্দীপাড়ার (ভাদাউড়ির) মৃত শফিক মিয়ার পুত্র শাহিনুর মিয়া(২৮)পাড়াগাঁও মহল্লার মাহমুদ হোসেনের পুত্র মুসাদ্দেক মিয়া(২৮)ও নাগেরখানা মহল্লার মহিবুর মিয়ার পুত্র সাকিল হুসাইন রকি(২৫)মিয়া।

 

পরে ২৭অক্টোবর ৩ মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে এবং ৭ জুয়াড়িকে জুয়া আইনে মামলা দিয়ে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

 

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব এসবের সত্যতা নিশ্চিত করে বলেন,বানিয়াচং থানা পুলিশ দিনরাত আইনশৃঙ্খলা বজায় রাখতে জনগনের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন।

 

এছাড়াও সকল ধরনের অপরাধ নির্মূল করতে তাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting