1. admin@notunkurisylhet.com : notun :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সহ-সম্পাদক হলেন এম এ রাজা

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৯৬ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই প্রতিনিধিঃ হবিগঞ্জের বহুল আলোচিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সহ-সম্পাদক হিসেবে সাংবাদিক এম এ রাজাকে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকালে পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক সুশান্ত দাস গুপ্ত তাকে এই নিয়োগ প্রদান করেন।

 

এর আগে পত্রিকা প্রকাশনার শুরুলগ্নে থেকে স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছিলেন এম এ রাজা। এ বিষয়ে সদ্য দায়িত্বপ্রাপ্ত এম এ রাজা র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক সুশান্ত দাস গুপ্ত আমাকে যে দায়িত্ব দিয়েছেন এই দায়িত্ব পালনে সব সহকর্মী সহ প্রত্যেকের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

 

উল্লেখ্য সাংবাদিক এম এ রাজা জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting