1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে হোল্ডিং প্লেটে ইউপি চেয়ারম্যানের ছবিযুক্ত নিয়ে সমালোচনার ঝড়

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৭৪ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে হোল্ডিং প্লেটে ইউপি চেয়ারম্যানের ছবিযুক্ত নিয়ে আলোচনা- সমালোচনার ঝড় বইছে। তবেঁ উপজেলা নির্বাহী অফিসার এবিষয়টি নিয়ে কিছু বলতে না চাইলেও ইউপি চেয়ারম্যানের দাবী করেছেন,ছবিসংযুক্ত করা যাবে না এধরনের কোন বিধিনিষেধ আছে বলে জানা না থাকলেও কেউ বিমত পোষন করলে ছবি সরিয়ে নিতে রাজি আছেন।

 

জানা যায়, ১নং স্নানঘাট ইউনিয়ন পরিষদে বাড়িবাড়ি চলছে হোল্ডিং সেবা। এলাকাবাসী সরকারী নির্দেশনায় হোল্ডিং সেবা গ্রহণ করছেন।

 

এরইমধ্যে, হোল্ডিং প্লেটে  বাড়ির মালিকের নামের উপরাংশে বর্তমান চেয়ারম্যান তফাজ্জল হকের ব্যক্তিগত ছবি সংযুক্ত করে দেন।

 

প্রাপ্ত তথ্যমতে, উত্তর স্নানঘাট গ্রামের আঃ হাশিম, আঃ সোবহান, শাহজাহান মিয়া,ছানু মিয়া,ফঠিক মিয়া সহ আরও কয়েক ব্যক্তির সংগ্রহকৃত হোল্ডিং প্লেটে ও-ই চেয়ারম্যানের ছবি সংযুক্ত করা হয়েছে। ওদের অনেকেই বলেন,উপজেলার আর কোন পরিষদের চেয়ারম্যানের ছবিযুক্ত হোল্ডিং প্লেট দেখতে পাননি।

 

এটি ব্যক্তি স্বার্থের জন্য লাগানো হয়েছে বলে সমালোচনা করেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা এ বিষয়ে কোন মন্তব্য না চাইলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যনের কাছে জানতে বলেন।

 

অপরদিকে, চেয়ারম্যান তফাজ্জল হক জানান,ছবি সংযুক্ত করা যাবেনা এমন কোন আদেশ-নিষেধ আছে বলে তিনি জানেননি। তবেঁ, কারও আপত্তি থাকলে তাহা নিজ দায়িত্বে সরিয়ে নিবেন বলে দাবী করেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting