1. admin@notunkurisylhet.com : notun :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

বাহুবল উপজেলায় ইউ/পি নির্বাচনের হালচাল – পুটিজুরী ইউনিয়ন প্রতীক নয়, এবার প্রার্থী দেখে ভোট

এফ আর হারিছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪৬৮ বার পঠিত

এফ আর হারিছ, বাহুবল থেকেঃ আগামি ২১ জুন ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য স্থগিতকৃত প্রথম ধাপে ৩৭১টি ইউনিয়ন পরিষদের মধ্যে ২০৪টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ও ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর পরে পর্যায়ক্রমে মোট ৬ টি ধাপে দেশের সবকটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

তারই ধারা বাহিকতায় বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা যেভাবে সীমিত বা প্রসারিত আকারে প্রচার-প্রচারণা চালাচ্ছেন, তাতে একাধিক প্রার্থীর-ই ইংঙ্গিত পাওয়া যাচ্ছে। সময়-ই বলে দেবে প্রার্থী কতজন বা কে ? কে বা কাহারা প্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধীতা বা নির্বাচণ করবেন, তারচাইতে গুরুত্বপূর্ণ হল তিনি বা তাহারা কতটুকু ক্লিন ইমেজ সম্পন্ন। সঠিক বা যোগ্য প্রার্থীকে ইউনিয়ন বাসীর সামনে উপস্থাপন করার ক্ষেত্রে পুটিজুরীর  নীতি নির্ধারণকারী মহল কতটুকু সফলতা দেখাতে পারবেন তার উপরও বিজয়ী বা পরাজিত হওয়ার ফলাফলটা অনেকাংশে নির্ভরশীল। ইউনিয়নের অন্যান্য অংশের জনগণ তখনই ভালবাসার হাত প্রসারিত করতে পারেন, যখন তারা যোগ্য প্রার্থীর সন্ধান পাবেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুটিজুরী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে এ পর্যন্ত যাদের প্রচার প্রচারনা লক্ষ্য করা গেছে বা যারা প্রার্থী হবার ইচ্ছা পোষন করেছেন, তাদের মধ্যে রয়েছেন – ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে থেকে মনোনয়ন প্রত্যাশী – ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ শামছুদ্দিন আহমেদ (তারা মিয়া) ,  সাবেক চেয়ারম্যান ও জেলা তাঁতীলীগ সভাপতি মোঃ মোদ্দত আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ  আব্দুল্লাহ মিয়া,  ইংল্যান্ড আওয়ামীগ নেতা ও রূপাইছড়া রাবার বাগান শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচিত সাবেক সভাপতি, এক সময়ের জনপ্রিয় ফুটবলার খন্দকার মোঃ হিরা মিয়া, হবিগঞ্জ জেলা সিএনজি চালিত  অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ মাজিদুর রহমান শিপু।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে

( যদিও বিএনপি আনুষ্ঠানীকভাবে নির্বাচনে না আসার ঘোষনা দিয়েছে)  – ইউনিয়ন বিএনপির সভাপতি খন্দকার আমজাদ হুসেন হারিছ ও ছাত্রদল ঢাকা মহা নগর ( উত্তর) এর যুগ্ন সাধারণ সম্পাদক ও গত নির্বাচনে বিএনপির মনোনীন প্রার্থী খন্দকার খুর্শেদ আলম সুজন।

এছাড়াও আরও একাধীক নবীন ও প্রবীন প্রার্থীদের নামও শুনা যাচ্ছে। তবে সময় -ই বলে দিবে কে বা কারা কোন দল থেকে প্রার্থী হবেন, বা হতে পারবেন।

 

আর পুটিজুরীবাসি তাদের যোগ্য বিবেচনা দিয়ে বেচে নিবে তাদের পচন্দের যোগ্য প্রার্থী।এখন সবাই আক্ষেপ ও  অপেক্ষায় একটি সুষ্টু, সুন্দর ও শান্তিপূর্ণ ইউপি নির্বাচনের।

 

তবে  এবারও  দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে। এ ক্ষেত্রে পুটিজুরী ইউনিয়নবাসি চায়,  দল ও প্রতীক নয়, প্রার্থীদের অতীত কর্মকাণ্ড, সততা ও যোগ্যতা বিচার করে প্রয়োজনে যাঁকে কাছে পাবেন বা কাছে পেয়েছেন  তাকেই ভোট দিবেন ভোটাররা। এমনটাই বুঝা গেছে স্থানীয় ভোটারদের সাথে আলোচনা করে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting