1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে ভাতিজাদের হাতে চাচা রক্তাক্ত সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ” থানায় অভিযোগ

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ২৮৮ বার পঠিত

বাহুবল প্রতিনিধিঃ বাহুবলে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ভাতিজাদের হাতে চাচা আব্দুল মালেক নামে এক ব্যক্তি রক্তাক্ত আহত হয়েছে।আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ৬ অক্টোবর সকালে বাহুবল উপজেলার সদর ইউনিয়নের দশকাহনিয়া গ্রামে।

 

জানা যায়,বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের দশকাহনিয়া গ্রামের মৃত আব্দুস সালাম মিয়ার ছেলে নায়েব হোসেন ও মোশাররফ হোসেনের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে চাচা হাজী আব্দুল মালেক এর সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে হঠাৎ নায়েব হোসেন(২৮) ও মোশাররফ হোসেন(২৫)একদল লোক নিয়ে আব্দুল মালেক মিয়ার সীমানার খুঁটি উপরে ফেলে দিয়ে বাউন্ডারি নির্মাণের চেষ্টা চালায়।

 

এসময় আব্দুল মালেক মিয়া তাদেরকে বাঁধা দিলে নায়েব হোসেন ও মোশাররফ হোসেন সহ তাদের লোকজন আব্দুল মালেক মিয়ার উপর দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে হামলা চালায়।

 

তাদের হামলায় আব্দুল মালেক মিয়া রক্তাক্ত আহত হয়,এমতাবস্থায় আশপাশের লোকজন এগিয়ে এসে আব্দুল মালেক মিয়াকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

এ ঘটনায় আব্দুল মালেক মিয়ার ছেলে মোঃ সামসুল ইসলাম ফেরদৌস বাদী হয়ে নায়েব হোসেন, মোশাররফ হোসেন ও জিসান মিয়ার বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting