1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু”

জুবায়ের আহমেদ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৮২ বার পঠিত

জুবায়ের আহমেদ, বাহুবল থেকে: হবিগঞ্জের বাহুবলে বিদ্যুৎস্পৃষ্টে  যুবকের মৃত্যু হয়েছে, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার নোয়াঐ গ্রামে।

 

জানা যায়, বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামের আরজত আলীর ছেলে মোঃ সুফি মিয়া(৩৫) বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে স্থানীয় নোয়াঐ বাজারে নিজের প্রয়োজনে পাশের একটি দোকান থেকে বিদ্যুৎ নিচ্ছিলেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

 

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই অলি উল্লাহ ও এএস আই ওয়াসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মোবারক হোসেন জানান, ঘটনার খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting