1. admin@notunkurisylhet.com : notun :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

পশু চিকিৎসক আতর আলীর খুনীদের গ্রেফতারের দাবিতে মিরপুরে মানববন্ধন

সাগর আহমেদ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত

সাগর আহমেদ বাহুবল থেকে: বাহুবল উপজেলার মিরপুর বাজারের পশু চিকিৎসক আতর আলীর খুনীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫ টায় অনুষ্ঠিত মানববন্ধন নারী পুরুষের অংশ গ্রহনে জনসভায় পরিণত হয়। মিরপুর চৌমুহনা ব্যবসায়ী কমিটির উদ্যোগে আয়োজিত এ মানববন্ধনে বক্তারা দ্রুত খুনীদের গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এতে বক্তব্য রাখেন ব্যবসায়ী কমিটির সেক্রেটারি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তারা মিয়া,

মিরপুর কলেজের প্রভাষক আবুদল হাই, সান শাইন মডেল হাইস্কুলের পরিচালক এম শামছুদ্দিন, গীতিকার এম আর মামুন, চারগ্রাম নেতা জাহিদুল ইসলাম জিতু, ১নং ওর্ডার মেম্বার কদর আলী, ২ নং ওর্ডার মেম্বার শফিকুল ইসলাম শফিক, সাবেক মেম্বার কবির মিয়া, প্রাথমারী শিক্ষক জুয়েল মিয়া,

 

নিহত আতর আলীর বড় ভাই হাজী এনামূল হক, বাহুবল উপজেলা ছাত্র লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলাল, মিরপুর ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক তারেক মিয়া, মিরপুর একাদশ ক্লাবের সভাপতি সুজন আহমেদ লিয়াকত, সাধরন সম্পাদক রণিক মিয়া, সহ  সাধারন সম্পদক সম্রাট শাহজাহান,সাংগঠনিক সম্পাদক ইসমাইল আহমেদ হেলাল প্রমুখ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ  উপস্তিতি ছিলেন।

 

উল্লেখ্য কাঁচা রাস্তা দিয়ে হালচাষের ট্রাক্টর নিতে বাধা দেয়ার জের ধরে গত ৭ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে বাহুবল উপজেলার রঘুরামপুর গ্রামের মৃত মুনছব উল্লাহর পুত্র মিরপুর বাজারের পশু চিকিৎসক আতর আলীকে ঘর থেকে টেনে বের করে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিবেশী মালেক ও তার সহযোগীরা।এ হামলায় তার স্ত্রী ও বড় ভাইও আহত হন। এসময় স্থানীয় লোকজন তাদের দুজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। গুরুতর আহত আতর আলীকে ওই দিনই আইসিউতে ট্রান্সপার করেন চিকিৎসক।

 

এদিকে খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনার সাথে জড়িত মালেক নামের এক ব্যক্তির স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায় এবং  পরের দিন নিহতের বড় ভাই হাজী এনামুল হক বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপরদিকে চারদিন চিকিৎসাধীন থাকার পর গত সোমবার ভোররাত ৪ দিকে আতর আলী মারা যান।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting