1. admin@notunkurisylhet.com : notun :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বাহুবলে ২০ দিন যাবৎ নিখোঁজ ব্যবসায়ী সন্ধান চায় পরিবার

জুবায়ের আহমেদ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৩ বার পঠিত

জুবায়ের আহমেদ বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ২০ দিন যাবত নিখোঁজ পান ব্যবসায়ী মোঃ দানিছ মিয়ার সন্ধান চেয়েছে তার দিনমজুর ও অসহায় পরিবার।

 

জানা যায়,বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের বাহুবল গ্রামের বাসিন্দা মোঃ ইদ্রিছ আলীর ছেলে মোঃ দানিছ মিয়া(৫২) দীর্ঘদিন যাবত বাহুবল মধ্যবাজারে পান ব্যবসা করে আসছিলেন।তিনি গত ১২/৮/২০২২ইং তারিখ বাড়ি থেকে ব্যবসায়িক কাজে বাহুবল বাজারে আসেন।

 

ব্যবসায়িক কাজ শেষে আর বাড়িতে ফিরে যাননি তিনি। গত ১৫/৮/২০২২ইং দানিছ মিয়া স্ত্রী মোছাঃ আমিনা আক্তারের সাথে(০১৮৯৩-৩৬৮৮৪৪) নাম্বারে শেষবারের মতো ব্রাক্ষণবাড়িয়া খরমপুর নামক স্থান থেকে কথা বলেন।

 

এর পর থেকে স্ত্রী ও পরিবারের সাথে কোন যোগাযোগ নাই তার। স্ত্রী ও পরিবারের লোকজন দানিছ মিয়াকে বিভিন্ন স্থানে খোজাখুজি করেও কোন সন্ধান পাননি তারা।এ ঘটনায় দানিছ মিয়ার স্ত্রী মোছাঃ আমিনা আক্তার বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি জিডি এন্ট্রি দায়ের করেছেন(জিডি নং ৮৩৬) তারিখ ১৭/৮/২২ইং।

 

দিনমজুর অসহায় পরিবার ও তাদের আত্মীয় স্বজনরা দানিছ মিয়াকে কোথাও খোঁজে না পেয়ে চরম হতাশায় দিন কাটাচ্ছেন তারা। দানিছ মিয়ার মা আলাবানু বেগম ও স্ত্রী মোছাঃ আমিনা আক্তার থানার সামনে হাউমাউ করে কান্না জড়িত কন্ঠে বলেন, আমরা গরীব দুঃখী ও অসহায় মানুষ।নিখোঁজ দানিছ মিয়াকে দেশের বিভিন্ন স্থানে খোঁজার মতো সামর্থ আমাদের নেই।

 

যদি কোন হৃদয়বান ব্যক্তি দানিছ মিয়ার কোন সন্ধান পান তাহলে দয়া করে নিম্ন নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানান ভুক্তভোগী পরিবার।

অনুরোধক্রমে মোছাঃ আমিনা আক্তার,স্বামী মোঃ দানিছ মিয়া,গ্রাম বাহুবল,থানা ও উপজেলা বাহুবল-জেলা হবিগঞ্জ মোবাইল নম্বরঃ০১৮৯৩-৩৬৮৮৪৪-)।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting