1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

নবীগঞ্জে রাতের আধারে সাংবাদিক সুলতানের উপর সন্ত্রাসী হামলায়” সাংবাদিকদের মধ্য ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে

নবীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭২ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক  সহ-সভাপতি  ও দীঘলবাক ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য শাহ্ সুলতান আহমেদ সন্ত্রাসী হামলার ঘটনায় আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করা হয়েছে।

 

হাসপাতালে চিকিৎসাধীন শাহ্ সুলতান আহমেদ জানান,গত বুধবার রাত প্রায় ৮টার  দিকে তিনি তার ওয়ার্ডের দাউদ পুর গ্রামে আব্দুস শহিদের বাড়ী থেকে নাগরিক সেবামূলক কাজ শেষে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে হাকানি নদীর ব্রীজের নিকটে পৌছলে পূর্ব পরিকল্পিত অনুযায়ী ওৎ পেতে থাকা একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা দা, রামদা ও লাটি দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়৷

 

এসময়  সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে সাংবাদিক সুলতানের মাথা ক্ষত-বিক্ষত হয়। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে হামলাকারীরা তাকে মৃত ভেবে দ্রুত ঘটনা স্থল ত্যাগ করে। এ সময় আশপাশের লোকজন ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন৷ ।

 

এ খবর পেয়ে নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ

প্রিন্ট ও ইলেক্ট্রনিক  মিডিয়ার সাংবাদিকবৃন্দ হাসপাতালে ছুটে যান। তারা এমন ন্যাক্কার জনক হামলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে অভিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে প্রশাসনের নিকট গ্রেফতারের দাবি জানান।

 

খবর পেয়ে সন্ধায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলওয়ার, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ, উপজেলা প,প,কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, ,উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারন সম্পাদক সৈয়দ খালেদুর রহমান খালেদ,করগাঁও ইউপি চেয়ারম্যান নির্মুলেন্দু দাশ রানা,প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, সাবেক সভাপতি সরওয়ার শিকদার,সাবেক সহসভাপতি এম মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী তছনু,

যুগ্নসাধারন সম্পাদক তৌহিদ চৌধুরী,মানব কন্ঠ প্রতিনিধি মহিবুর রহমান,

সাবেক যুগ্নসাধারন সম্পাদক শামীম আহমেদ,সাবেক কোষাধ্যক্ষ শওকত আহমেদ৷

সাংবাদিক বুলবুল আহমেদ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহী দেওয়ান চৌধুরী,অপু আহমেদ চৌধুরী দুধু মিয়া চৌধুরী প্রমুখ৷ আহত সাংবাদিক শাহ্ সুলতানকে দেখতে হাসপাতালে যান।

 

এ সময় প্রশাসনের পক্ষ থেকে এ হামলার সাথে যে বা যারাই জড়িত তাদেরকে  দ্রুত গ্রেফতার পূর্বক কঠোর আইনী ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting