1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবল প্রেসক্লাবের আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬১ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের উদ্যোগে আনন্দ, উল্লাসের মধ্য দিয়ে প্রতি বছরের ন্যায় এবারো আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

 

নিউজ আর নিউজ। চারদিকে নানা খবরের পিছনে দৌড়াতে দৌড়াতে ক্লান্ত মনকে একটু প্রশান্তি দিতে  প্রকৃতি দেখতে বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন প্রেসক্লাবের সাংবাদিকরা।

 

দিনব্যাপী এই আয়োজনে প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সদস্য ও সহযোগী সদস্যদের পরিবারবর্গ এ ‘আনন্দ ভ্রমণে’ অংশগ্রহণ করেন।

 

বুধবার (৩১ আগস্ট) সকাল ৯ টায় বাহুবল প্রেসক্লাব থেকে  দুটি  মিনিবাস যোগে  মৌলভীবাজার জেলার মুক্তানগর রির্সোট, লাউওয়াছড়া জাতীয় উদ্যান,  বধ্যভূমি সহ বিভিন্ন দর্শনীয় স্থানের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রেসক্লাব সদস্য ও সহযোগী সদস্যদের পরিবারবর্গ।

 

মুক্তানগর রির্সোট প্রাঙ্গণে পৌঁছার পর সকাল ১১টায় বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয় প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্যদের পরিবারবর্গ।

 

বাহুবল প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান মাসুম এবং সাধারণ সম্পাদক মো. এফ আর হারিছ সার্বিক তত্ত্বাবধানে আনন্দভ্রমনে অংশগ্রহন করেন মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও প্রেসক্লাবের আজীবন সদস্য মোঃ শামীম আহমেদ, প্রতিভা গ্রুপের চেয়ারম্যান তোফায়েল আহমদ আখনঞ্জী, কেএম ফাউন্ডেশনের চেয়ারম্যান রহমত মুন্না, ছাদিকুর রহমান, টিপু সুলতান জাহাঙ্গীর,নাজমুল ইসলাম হৃদয় প্রমুখ।

 

বিভিন্ন প্রতিযোগিতা শেষ করার পর মুক্তানগর রির্সোট, বধ্যভূমি,  লাউওয়াছড়া জাতীয় উদ্যান, গ্রেড সুলতান রিসোটের সুন্দর্য উপভোগ করেন সাংবাদিক ও সাংবাদিকদের পরিবারের সদস্যরা।

 

মন মুগ্ধকর সঙ্গিত পরিবেশনা, অনুভুতি ব্যক্ত কৌতুক দিয়ে পুরো ভ্রমনকে উপভোগ্য করে তোলেন ক্লাবের নের্তৃবৃন্দ।

 

পরে প্রতিবারের ন্যায় এবারও বিদেশ গমন উপলক্ষে বাহুবল প্রেসক্লাবের সূধী রহমত মুন্নাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting