1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে রাস্তার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ তদন্তে উপজেলা চেয়ারম্যান।

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ বাহুবলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে রাস্তার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে উপজেলা চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন ইউপি সদস্য মেম্বার মোঃ ফিরোজ আলী।

 

মেম্বার মোঃ ফিরোজ আলীর অভিযোগের প্রেক্ষিতে ৫নং লামাতাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃআ,ক,ম উস্তার মিয়া তালুকদারের বিরুদ্ধে আনীত অভিযোগ গত মঙ্গলবার বিকেলে সরেজমিনে তদন্ত করেছেন বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।

 

তদন্তকালে লামাতাসী ইউপি চেয়ারম্যান মোঃ উস্তার মিয়া তালুকদারের বিরুদ্ধে ইউপি মেম্বার মোঃ ফিরোজ আলীর দেয়া অভিযোগের প্রাথমিক সত্যতা প্রমাণিত হয়েছে বলে জানিয়েছেন তিনি, তদন্তকালে উপজেলা চেয়ারম্যান দেখতে পান রাস্তার পুরাতন ইটগুলো উঠিয়ে আখড়ার সামনে স্তুপ করে রাখা হয়েছে।

 

জানা যায়, বাহুবল উপজেলার ৫নং লামাতাসী ইউনিয়নের চকিগাঁও আখড়ার পাশের রাস্তায় গাইড ওয়াল নির্মাণের জন্য ১ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয় উপজেলা পরিষদ থেকে।কিন্তু ইউপি চেয়ারম্যান মোঃ আ,ক,ম, উস্তার মিয়া তালুকদার আখড়ার রাস্তায় গাইড ওয়াল নির্মাণ না করে ইট সলিং রাস্তার ইট উলটপালট করে পুনরায় ইট সলিং দেখিয়ে ১ লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগ করেছেন মেম্বার মোঃ ফিরোজ আলী।এ ঘটনায় মেম্বার মোঃ ফিরোজ আলী বাদী হয়ে বিভাগীয় কমিশনার,উপজেলা চেয়ারম্যান ও ইউএনও বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

 

মেম্বার ফিরোজ আলী জানান, আমার ওয়ার্ডের চকিগাঁও গ্রামের হিন্দু সম্প্রদায়ের আখড়ার রাস্তার গাইড ওয়াল নির্মাণের জন্য উপজেলা পরিষদ থেকে ১ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়।কিন্তু চেয়ারম্যান মোঃ আ,ক,ম উস্তার মিয়া তালুকদার রাস্তায় গাইড ওয়াল নির্মাণ না করে কয়েকটি ইউ উলটপালট করে আমি এবং নারী সদস্য ফুলেমা রাণীকে বাদ দিয়ে গোপনে ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য সুফিয়া আক্তারকে প্রকল্পের সভাপতি বানিয়ে পুরো টাকাই আত্মসাৎ করেছেন। মেম্বার মোঃ ফিরোজ আলী আরও জানান,খুব শীঘ্রই জেলা প্রশাসক বরাবরও অভিযোগ দায়ের করিবো।

 

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মঙ্গলবার বিকেলে আমি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করেছি, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা প্রমাণিত হয়েছে খুব শীঘ্রই প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।

 

এ ব্যাপারে লামাতাসী ইউপি চেয়ারম্যান মোঃ আ,ক,ম উস্তার মিয়া তালুকদারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি উপজেলা প্রশাসনকে অবগত করে চকিগাঁও গ্রামের আখড়ার রাস্তার ইট সলিং করে দিয়েছি, এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,অভিযোগ পাইলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting