1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

নবীগঞ্জে মহাসড়কে পিকআপ ভ্যান চাপায় পিতা-পুত্রের মৃত্যু

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১১০ বার পঠিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান চাপায় পিতা-পুত্রের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কান্দিগাঁও নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫৫) ও তার ছেলে মোহাম্মদ আলী (৫)।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী তাঁর একমাত্র শিশু সন্তান মোহাম্মদ আলীকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি দোকানে যান। সেখানে তাকে বিস্কুট কিনে দেন।

 

এ সময় হঠাৎ শিশু মোহাম্মদ আলী দৌঁড়ে মহাসড়ক পারাপার হওয়ার চেষ্টা করে। তখন ছেলেকে বাঁচাতে দৌঁড়ে যান ইউসুফ আলী। এ সময় সিলেটগামী একটি দ্রতগতির পিকআপ ভ্যানের চাপায় শিশু মোহাম্মদ আলী মাথা থেঁতলে ঘটনাস্থলে মৃত্যু হয়।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting