1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ে (নিরাপত্তা কর্মী) নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২০০ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ নাটোরে বড়াইগ্রামের কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ে কর্মচারী (নিরাপত্তা কর্মী) নিয়োগে অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী মো. দুর্জয় সরকার ও এলাকাবাসী।

 

সোমবার সকাল ১০টার দিকে কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় চত্বরে সংবাদ সম্মেলনকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সদস্য গোলাম মুসুদ, সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোনায়েম হোসেন, চান্দাই ই্উনিয়নের স্থানীয় ইউ.পি সদস্য হাবিবুর রহমান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আছের উদ্দিন সহ প্রায় অর্ধ শত এলাকাবাসী।

 

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী দুর্জয় সরকার বলেন, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. আকবর হোসেন ও কমিটির সভাপতি মো. আবু সাঈদ নিরাপত্তা কর্মী পদে জনবল নিয়োগের জন্য পত্রিকায় নিয়োগ বিঞ্জপ্তি প্রকাশ করেন।

 

তারপ্রেক্ষিতে আমি সহ কয়েকজন উক্ত পদে আবেদন করায় ২৪/০৩/২২ইং তারিখ রোজ বৃহষ্পতিবার সকাল ১১টায় কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে লিখিত ও মৌখিক পরীক্ষা হবে জানায়ে ০৭/০৩/২২ইং তারিখে পত্র প্রদান করা হয়। কিন্তু দুর্ভাগ্য পরীক্ষা গ্রহণের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক বা সভাপতি কেহই বিদ্যালয়ে উপস্থিত না থাকায় পরীক্ষার নির্ধারিত ২৪/০৩/২২ইং তারিখ সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অপেক্ষা করে বাড়ি ফিরে আসি।

 

এক পর্যায়ে আমি ২৬/০৩/২২ তারিখে অবগত হই যে, পরীক্ষা গ্রহণ ছাড়াই গোপনে উপজেলার পারগোপালপুর গ্রামের জহুরুল ইসলাম (জহুর) এর পুত্র মিন্টু নামের এক ছেলেকে নিয়োগ দেয়া হয়েছে। যাহা যোগসাজসী ও অবৈধ। আমি উক্ত নিয়োগ বাতিলের জোর দাবী জানাচ্ছি।

 

এব্যাপারে সুষ্ঠ বিচার প্রাপ্তির প্রত্যাশায় আমি ইতিমধ্যে নাটোরের সিনিয়র সহকারী জজ, বড়াইগ্রাম আদালতে মামলা দায়ের করেছি। যার নম্বর ৭৭/২০২২ অঃপ্রঃ।

 

কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মান্নান সহ উপস্থিত সুধীজনেরাও উক্ত নিয়োগ বাতিলের দাবী জানিয়ে বলেন, পরীক্ষার নির্ধারিত ২৪/০৩/২২ ইং তারিখে স্কুল খোলা থাকলেও বিদ্যালয়ের অফিস কক্ষে লিখিত ও মৌখিক পরীক্ষা হয়নি। তিনি আরো বলেন, শিক্ষক নিয়োগের ক্ষেত্রেও অনিয়ম রয়েছে। সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ দায়ের করেছি।

 

এ ব্যাপারে প্রধান শিক্ষক মো. আকবর হোসেনের কাছে জানতে চাইলে তিনি প্রিণ্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীদের কাছে কিছু বলতে অনীহা প্রকাশ করে বলেন যেহেতু আদালতে মামলা হয়েছে, সেহেতু সেখানেই জবাব দিব।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting