1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ে (নিরাপত্তা কর্মী) নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২০৬ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ নাটোরে বড়াইগ্রামের কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ে কর্মচারী (নিরাপত্তা কর্মী) নিয়োগে অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী মো. দুর্জয় সরকার ও এলাকাবাসী।

 

সোমবার সকাল ১০টার দিকে কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় চত্বরে সংবাদ সম্মেলনকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সদস্য গোলাম মুসুদ, সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোনায়েম হোসেন, চান্দাই ই্উনিয়নের স্থানীয় ইউ.পি সদস্য হাবিবুর রহমান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আছের উদ্দিন সহ প্রায় অর্ধ শত এলাকাবাসী।

 

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী দুর্জয় সরকার বলেন, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. আকবর হোসেন ও কমিটির সভাপতি মো. আবু সাঈদ নিরাপত্তা কর্মী পদে জনবল নিয়োগের জন্য পত্রিকায় নিয়োগ বিঞ্জপ্তি প্রকাশ করেন।

 

তারপ্রেক্ষিতে আমি সহ কয়েকজন উক্ত পদে আবেদন করায় ২৪/০৩/২২ইং তারিখ রোজ বৃহষ্পতিবার সকাল ১১টায় কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে লিখিত ও মৌখিক পরীক্ষা হবে জানায়ে ০৭/০৩/২২ইং তারিখে পত্র প্রদান করা হয়। কিন্তু দুর্ভাগ্য পরীক্ষা গ্রহণের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক বা সভাপতি কেহই বিদ্যালয়ে উপস্থিত না থাকায় পরীক্ষার নির্ধারিত ২৪/০৩/২২ইং তারিখ সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অপেক্ষা করে বাড়ি ফিরে আসি।

 

এক পর্যায়ে আমি ২৬/০৩/২২ তারিখে অবগত হই যে, পরীক্ষা গ্রহণ ছাড়াই গোপনে উপজেলার পারগোপালপুর গ্রামের জহুরুল ইসলাম (জহুর) এর পুত্র মিন্টু নামের এক ছেলেকে নিয়োগ দেয়া হয়েছে। যাহা যোগসাজসী ও অবৈধ। আমি উক্ত নিয়োগ বাতিলের জোর দাবী জানাচ্ছি।

 

এব্যাপারে সুষ্ঠ বিচার প্রাপ্তির প্রত্যাশায় আমি ইতিমধ্যে নাটোরের সিনিয়র সহকারী জজ, বড়াইগ্রাম আদালতে মামলা দায়ের করেছি। যার নম্বর ৭৭/২০২২ অঃপ্রঃ।

 

কৃষ্ণপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মান্নান সহ উপস্থিত সুধীজনেরাও উক্ত নিয়োগ বাতিলের দাবী জানিয়ে বলেন, পরীক্ষার নির্ধারিত ২৪/০৩/২২ ইং তারিখে স্কুল খোলা থাকলেও বিদ্যালয়ের অফিস কক্ষে লিখিত ও মৌখিক পরীক্ষা হয়নি। তিনি আরো বলেন, শিক্ষক নিয়োগের ক্ষেত্রেও অনিয়ম রয়েছে। সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ দায়ের করেছি।

 

এ ব্যাপারে প্রধান শিক্ষক মো. আকবর হোসেনের কাছে জানতে চাইলে তিনি প্রিণ্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীদের কাছে কিছু বলতে অনীহা প্রকাশ করে বলেন যেহেতু আদালতে মামলা হয়েছে, সেহেতু সেখানেই জবাব দিব।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting