1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে এক মর্মান্তিক নৌকা ডুবিতে ৪ মহিলা নিহত!! শিশু সহ আহত ৪

এফ আর হারিছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২৮৩ বার পঠিত

এফ আর হারিছ, বাহুবল থেকে ঃ বাহুবলে এক মর্মান্তিক  নৌকা ডুবিতে ৪ মহিলা নিহত ও শিশুসহ ৪ জন আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল সাড়ে ৬ টার দিকে।

 

জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার শিকারপুর গ্রামের হামিদ মিয়ার কন্যার বিয়ের দাওয়াত দিয়ে বাহুবল উপজেলার  স্নানঘাট থেকে  সাথে আরও কয়েকজন পাড়া প্রতিবেশি মহিলা নিয়ে নৌকাযোগে বাড়ি ফেরার পথে  তার স্ত্রী জরিনা বেগম  উল্লেখিত স্থানে আসামাত্র ঝড়ের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়।

 

খবর পেয়ে রওয়াইল গ্রামবাসি এসে ডুবন্ত নৌকা থেকে নৌকার যাত্রীদের উদ্ধার করে।

 

এতে হামিদ মিয়ার স্ত্রী জরিনা বেগম (৪৫), মৃত সরাফত মিয়ার স্ত্রী চানবানু (৬২), তমির আলীর স্ত্রী আয়াতুন বেগম (৪০) ও রওশন আলীর স্ত্রী রহিমা বেহম (৭০) ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় শিশুসহ আরও ৪ জন আহত হয়েছেন।

 

ঘটনার পরপরই বাহুবল – নবীগঞ্জের সার্কেল এএসপি আবুল খয়ের ও বাহুবল মডেল থানার ওসি রাকিবুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবন্ত নৌকাটিকে উদ্ধার করা যায়নি।

নিহতের লাশগুলো হবিগঞ্জ সদর থানা পুলিশের জিম্মায় দেয়া হয়েছে এবং আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting