1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

ফুলছড়ি বিনোদন স্পট গুলোর মায়ায় তৃতীয় বারের মতো আসছেন পর্যটকরা

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৯৫ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ পবিত্র ঈদ-উল-আযহা’র তৃতীয় দিনে গাইবান্ধার বিভিন্ন অঞ্চল থেকে আগত ভ্রমণ পিপাসুদের পদভারে মুখরিত ফুলছড়ি উপজেলার তিস্তামুখ ঘাট ক্রসবাঁধ ও বালাসী ঘাট বিনোদন স্পট।আগত বিনোদনপ্রেমীদের মধ্যে রয়েছে বিভিন্ন শ্রেণীর,পেশার এবং বিভিন্ন ভাষার মানুষ।

 

ফুলছড়ি উপজেলার বিনোদন স্পট গুলোর মায়ায় পড়ে অনেকেই দ্বিতীয়, তৃতীয় বারের মতোও এসেছেন বলে জানা যায়।

 

তবে এদের মধ্যে স্কুল, কলেজ ও ইউনিভার্সিটির ছাত্র ছাত্রীদের সংখ্যা বেশি। প্রতিটি গ্রুপেই নারী বিনোদনপ্রেমী  সংখ্যা ও উল্যেখযোগ্য।নদীমাতৃক ফুলছড়ি উপজেলা তে রয়েছে দুইটি বিনোদন স্পট।

 

এর মধ্যে রয়েছে উপজেলার গজারিয়া ইউনিয়নে অবস্থিত গাইবান্ধার ঐতিহ্যবাহী তিস্তামুখ ঘাট(ফুলছড়ি ক্রসবাঁধ) বহুল আলোচিত বালাসী ঘাটসহ নাম না জানা অনেক  লোকেশন।

 

বিনোদনপ্রেমীদের খানাপিনার জন্য বালাশী টার্মিনালের ভিতরে ফুড হ্যাভেন রেস্তোরাঁ।ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক জামিরুল ইসলাম সম্রাট বলেন,তিস্তামুখ ঘাট এলাকায় সারা বছর বিনোদনপ্রেমীদের  আনাগোনা থাকলেও গত বছরের চেয়ে এবার তুলনামূলক বেশি।

 

তবে এখানে পর্যাপ্ত সংখ্যক ভ্রমন পিপাসুদের উপস্থিতি থাকলেও অনেকের রয়েছে বিভিন্ন অভিযোগ, সাদুল্লাপুর থেকে আসা এক নারী বিনোদন প্রেমী  বলেন,বালাশিতে আমার তৃতীয়বার আসা শুধু এই অঞ্চলের প্রাকৃতিক দৃশ্যপট দর্শনে আমার হৃদয়ে অজানা প্রশান্তি অনুভূত হয়, কি যেন এক মায়া  রয়েছে এখানকার প্রাকৃতিক সৌন্দর্যময় নদীর পাড়ে, তবে বালাশি ঘাট ও তিস্তামুখ ঘাটে কোন পাবলিক টয়লেট নাই, ক্লান্ত হয়ে গেলে বসার জায়গা থাকায় আমাদের সমস্যায় পড়তে হয়।

 

বিনোদন প্রেমীদের আগমনে এই এলাকার সকল  প্রকার ব্যবসায়ীরা দেখেন কিছুটা আলোর মুখ।

 

বিশেষত, ফুলছড়ি উপজেলার পর্যটন শিল্পের বিকাশ ঘটাতে ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ,সহ জেলা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন বালাসি ও তিস্তামুখ ঘাটে ঘুরতে আসা সংশ্লিষ্ট সকলে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting