1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ফুলছড়ি বিনোদন স্পট গুলোর মায়ায় তৃতীয় বারের মতো আসছেন পর্যটকরা

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১০১ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ পবিত্র ঈদ-উল-আযহা’র তৃতীয় দিনে গাইবান্ধার বিভিন্ন অঞ্চল থেকে আগত ভ্রমণ পিপাসুদের পদভারে মুখরিত ফুলছড়ি উপজেলার তিস্তামুখ ঘাট ক্রসবাঁধ ও বালাসী ঘাট বিনোদন স্পট।আগত বিনোদনপ্রেমীদের মধ্যে রয়েছে বিভিন্ন শ্রেণীর,পেশার এবং বিভিন্ন ভাষার মানুষ।

 

ফুলছড়ি উপজেলার বিনোদন স্পট গুলোর মায়ায় পড়ে অনেকেই দ্বিতীয়, তৃতীয় বারের মতোও এসেছেন বলে জানা যায়।

 

তবে এদের মধ্যে স্কুল, কলেজ ও ইউনিভার্সিটির ছাত্র ছাত্রীদের সংখ্যা বেশি। প্রতিটি গ্রুপেই নারী বিনোদনপ্রেমী  সংখ্যা ও উল্যেখযোগ্য।নদীমাতৃক ফুলছড়ি উপজেলা তে রয়েছে দুইটি বিনোদন স্পট।

 

এর মধ্যে রয়েছে উপজেলার গজারিয়া ইউনিয়নে অবস্থিত গাইবান্ধার ঐতিহ্যবাহী তিস্তামুখ ঘাট(ফুলছড়ি ক্রসবাঁধ) বহুল আলোচিত বালাসী ঘাটসহ নাম না জানা অনেক  লোকেশন।

 

বিনোদনপ্রেমীদের খানাপিনার জন্য বালাশী টার্মিনালের ভিতরে ফুড হ্যাভেন রেস্তোরাঁ।ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক জামিরুল ইসলাম সম্রাট বলেন,তিস্তামুখ ঘাট এলাকায় সারা বছর বিনোদনপ্রেমীদের  আনাগোনা থাকলেও গত বছরের চেয়ে এবার তুলনামূলক বেশি।

 

তবে এখানে পর্যাপ্ত সংখ্যক ভ্রমন পিপাসুদের উপস্থিতি থাকলেও অনেকের রয়েছে বিভিন্ন অভিযোগ, সাদুল্লাপুর থেকে আসা এক নারী বিনোদন প্রেমী  বলেন,বালাশিতে আমার তৃতীয়বার আসা শুধু এই অঞ্চলের প্রাকৃতিক দৃশ্যপট দর্শনে আমার হৃদয়ে অজানা প্রশান্তি অনুভূত হয়, কি যেন এক মায়া  রয়েছে এখানকার প্রাকৃতিক সৌন্দর্যময় নদীর পাড়ে, তবে বালাশি ঘাট ও তিস্তামুখ ঘাটে কোন পাবলিক টয়লেট নাই, ক্লান্ত হয়ে গেলে বসার জায়গা থাকায় আমাদের সমস্যায় পড়তে হয়।

 

বিনোদন প্রেমীদের আগমনে এই এলাকার সকল  প্রকার ব্যবসায়ীরা দেখেন কিছুটা আলোর মুখ।

 

বিশেষত, ফুলছড়ি উপজেলার পর্যটন শিল্পের বিকাশ ঘটাতে ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ,সহ জেলা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন বালাসি ও তিস্তামুখ ঘাটে ঘুরতে আসা সংশ্লিষ্ট সকলে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting