1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

শেরপুরে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ২ ব্যবসায়ী আটক

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৭০ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ শেরপুরের নাতিাবাড়ীতে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেগ মদ পাওয়া যায়। আটককৃতরা হলেন- নালিতাবাড়ী পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসুদন সূত্রধরের ছেলে সঞ্জয় রায় (২৫) ও পানেশ চন্দ্র শীলের ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)।

 

রোববার (২৬ জুন) দুপুরে তারাগঞ্জ উত্তর বাজারের উজ্জল কম্পিউটার ও লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ করে অভিযুক্তদের আটক করা হয়।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর বারোটার দিকে পৌর শহরের তারাগঞ্জ উত্তর বাজারের উজ্জল কম্পিউটারে অভিযান চালিয়ে সঞ্জয় রায়কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেয়া তথ্যমতে পার্শ্ববর্তী লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তাভর্তি ১৯০ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় রয়েল স্টেগ মদ জব্দ করা হয়। একই সাথে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও আটক করা হয়।

 

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল বলেন, মাদক ব্যবসায়ী সঞ্জয় এর আগেও একাধিকবার বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা পড়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

 

এলাকাবাসী জানান, কম্পিউটার ব্যবসার আড়ালে সঞ্জয় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। সে ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের বড় ব্যবসায়ী

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting