1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

মেন্দিপুর ইউনিয়নে বানভাসির রক্ষিত ত্রাণ চুরি

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৩৮ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়ন পরিষদ থেকে বানভাসি মানুষকে দেওয়ার জন্য পরিষদে রক্ষিত অবস্থা থেকেই ত্রাণ সামগ্রী চুরি হয়েছে বলে জানা যায়।

 

চুরিকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল  চাল ৫ কেজির ৩০ টা,ডাল ১ কেজি ১৬ টা, লবন ১ কেজির ১৬ টা,ডাল ১ কেজির ১৬ টা, সোয়াবিন ১ লিটার ১৬ টা, চিনি ১ কেজি ১৬ টা,হলুদ ১০০ গ্রাম ১৬ টা,মরিচ ১০০ গ্রাম ১৬ টা,ধনিয়া ১০০ গ্রাম ১৬ টা।

 

মেন্দিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু হাকিমকে এ বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন আমি গত রাতে ত্রাণ সামগ্রীগুলো ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মুসা মিয়া ও ইউনিয়ন পরিষদের তথ্য উদ্যোক্তা মোঃ নাসিম মিয়ার তত্ত্বাবধানে রেখে গেলে  আজ সকালে এসে ত্রাণ সামগ্রী কম দেখতে পেয়ে গণনা করলে কম পাওয়া যায়।

 

তাৎক্ষণিকভাবে ইউ এন ও স্যারকে অবগত করা হলে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তথ্য উদ্যোক্তা নাসিমের ষ্টুডিও থেকে চুরি করা সামগ্রী উদ্ধার করা হয়।

 

এ বিষয়ে চেয়ারম্যান আবু হাকিম আরো বলেন, তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

খালিয়াজুরী থানার উপপরিদর্শক বিপ্লব মোহন্ত জানান ২১ জুন( মঙ্গলবার) সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে স্থানীয় বাসিন্দা রাহাত চৌধূরী,আমজাদ হোসেন,ওলিউল্যাহ ও সজল দেবনাথের উপস্থিতিতে চুরি কৃত ত্রাণ সামগ্রী উদ্ধার করে নিজের হেফাজতে রাখেন।

 

এ বিষয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আরিফুল ইসলাম দৈনিক সকালের সময়কে বলেন তদন্তে সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা

 

গ্রহণ করা হবে। তিনি আরও বলেন বানভাসি মানুষের ত্রাণ সামগ্রী নিয়ে যারা নয় ছয় করবে তাদেরকে কোন ধরণের ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting