1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

রাজধানীর হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৪১ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ  রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে বেসরকারি টেলিভিশন সংবাদ চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (৮ই জুন) সকালে হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার উল্টোদিকে সড়কের পাশ থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

 

নিহতের সহকর্মী জুয়েল বলেন, সকালে থানা থেকে ফোন করে আব্দুল বারীর মরদেহ পড়ে থাকার বিষয়টি জানানো হয়।

 

গুলশান থানার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, নিহতের পেটে ছুরির আঘাত রয়েছে। কে বা কারা তাকে খুন করেছে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুল বারীর মৃত্যু হতে পারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া পূর্ব শত্রুতার জেরেও তিনি খুন হতে পারেন বলে ধারণা পুলিশের।

 

আইনশৃঙ্খলা বাহিনীটি জানিয়েছে, সকালে পথচারীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। কাছে থাকা আইডি কার্ড দেখে তার পরিচয় শনাক্ত করা হয়। সাত থেকে আট ঘণ্টা আগে ডিবিসি নিউজের প্রযোজককে হত্যা করা হয়েছে বলে ধারণা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটির।

 

এখন পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। সিআইডির ক্রাইমসিনসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাবে পুলিশ।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting