1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

চট্টগ্রামে নিরবে নগদ অর্থ সহায়তা করছেন আওয়ামীলীগ নেত্রী মিতা

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬৮ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজঃ সীতাকুন্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিদগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের বেডে বেডে গিয়ে গোপনে নগদ আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেত্রী নাজমা আকতার মিতা।

 

যেখানে এ ঘটনাকে কেন্দ্র করে সবাই নিজে এবং নিজের সংগঠনের পক্ষ থেকে খাবার, পানির ছবি তুলে প্রচার প্রচারণায় ব্যস্থা অনেকে।

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেত্রী নাজমা আকতার মিতা সেখানে কোন ধরণের ছবি না তুলে নিজের পরিচয় গোপন রেখে ঘটনার প্রথম দিন পর্যন্ত শুরু রবিবার ভোর থেকে মঙ্গলবার পর্যন্ত নিরবে গোপনে রোগীদের মানবিক সহায়তা দিয়ে যাচ্ছেন।

 

রোগীরা যতদিন পর্যন্ত পুরোপরি সুস্থ হয়ে উঠবে না ততদিন পর্যন্ত এ সহায়তা অব্যাহত রাখবেন বলেও জানায়।

নাজমা আকতার মিতা চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক। দেশের শীর্ষ ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআইর সদস্য,চট্টগ্রাম উম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রস্ট্রিজের পরিচালক, চট্টগ্রাম চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাস্ট্রিজের সদস্য এবং শিল্প প্রতিষ্ঠান এফএফ লগিষ্টিক এন্ড সার্ভিস এর ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন শিল্প ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

 

অগ্নিদগ্ধ রোগী এবং রোগীর পরিবারের সদস্যদের হাতে নগদ টাকার পাশাপাশি তাদের জন্য খাবার ও পানি ও প্রয়োজনীয় ওষুধ পাতি দিয়ে সহযোগিতা করে আসছেন। মঙ্গলবার সকালেও মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধিন রোগীদের প্রয়োজনীয় খাবার পানি এবং নগদ টাকা দিয়ে সহায়তা করে আসছে।

 

এসময় সাথে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেত্রী নাজমা আকতার মিতা, চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের নেত্রী ফাতেমা নাছনির প্রেমাসহ কয়েকজন নারী নেত্রী।

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেত্রী নাজমা আকতার মিতা জানান, কোন ব্যক্তিকে সহায়তা দিয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া বা সংবাদ প্রকাশ করা এটা আমি পজেটিভ মনে করি না।

 

আমি মানুষ হিসেবে মানুষের জন্য মানবিক কারণে সহায়তা দিচ্ছি এটা হচ্ছে বড় কথা। বিষয়টি আমি গোপন রাখার চেষ্ঠা করছি।

 

অনেক সময় গোপন রাখার কারণে বিষয়টি সমাজিকভাবে প্রভাব পড়েনা। সবাইকে যার যার সামর্থ অনুযায়ী এগিয়ে আসার অনুরোধ জানান।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting