1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

কামাইছড়ায় বালুবাহী চলন্ত ট্রাকে আগুন।। আতঙ্কিত হয়ে পড়েন আটকা পড়া যানবাহনের যাত্রীরা

সাগর আহমেদ বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ২৩৪ বার পঠিত

সাগর আহমেদ বিশেষ প্রতিনিধিঃ বাহুবল উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কে কামাইছড়া পাহাড়ে আগুন লেগে ভষ্মীভুত হয়েছে বালুবাহী চলন্ত ট্রাক। ফায়ার সার্ভিসের দুই ইউনিট পৌনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ৬ জুন সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

ট্রাক চালক জামাল মিয়া জানান, তিনি শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে রাত সাড়ে ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে ( কুষ্টিয়া -ট-১১-৩০৮৪) বালুবাহী ট্রাক নিয়ে ঢাকার গাজীপুরে নাসির গ্লাস ফ্যাক্টরীর উদ্দেশ্যে রওয়ানা দেন।

 

পথিমধ্যে   মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ে রাবার বাগানের কাছে পৌঁছামাত্র  চালকের পেছনে হঠাৎ আগুনের সুত্রপাত হয়। আগুনে ট্রাকের সম্মুখভাগ পুড়ে গেছে।

 

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস এবং কামাইছড়া ও লছনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় উক্ত সড়কে প্রায় পৌনে এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল এবং যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।  কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম জানান, দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় প্রাণহানি সহ বড় ধরনের ক্ষয়ক্ষতির হাত রক্ষা হয়েছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting