1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলের ওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্পএর ঈদ সামগ্রী বিতরণ

নতুন কুড়িঁ সিলেট নিউজ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৩৫৮ বার পঠিত

নতুন কুড়িঁ সিলেট নিউজঃ হবিগঞ্জের বাহুবলে ওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্প এসোসিয়েশনের উদ্যোগে হতদরিদ্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বেলা ১২টার দিকে উপজেলার পাবলিক লাইব্রেরির সামনে অর্ধ শতাধিক হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক ইলিয়াছ আখঞ্জি,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল মজিদ তালুকদার,নতুন কুড়িঁ নিউজ পোর্টাল এ-র সম্পাদক মোহাম্মদ ছাদিকুর রহমান সহ স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতি এ বিতরনী করা হয়।

এ সময় ওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্প এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদকের পক্ষে বাহুবল উপজেলা আওয়ামী লীগ নেতা ইলিয়াস আখঞ্জি বলেন আমারা প্রতিনিয়ত চেষ্টা করব অসহায় পরিবারের মাজে সার্বিক সহযোগিতা করার। এ ছাড়া ও এই রমজান মাসে আমরা ঈদ সামগ্রী সহ নগদ অর্থ অসহায় পরিবারের মাজে দিয়ে আসছি, এতে যেমন ওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্প তৃপ্তি লাভ করছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting